৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

উত্তরায় ককটেল বিস্ফোরণে দুজন রিমান্ডে

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর উত্তরার পাঁচ নম্বর সেক্টরের একটি বায়িং হাউসের ভেতরে ছয়টি ককটেল বিস্ফোরণের ঘটনায় গ্রেপ্তার দুই আসামিকে দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসামিরা হলেন- বায়িং হাউসের কেয়ারটেকার হাবিবুল্লাহ ও শিহাব আহম্মেদ। গতকাল শনিবার আসামিদের আদালতে হাজির করা হয়। এই মামলার সুষ্ঠু তদন্তের জন্য আসামিদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। রাষ্ট্রপক্ষ থেকেও এ রিমান্ডের আবেদন জানানো হয়। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ আসামিদের প্রত্যেককে দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত শুক্রবার উত্তরার পাঁচ নম্বর সেক্টরের ছয় নম্বর রোডের ২০ নম্বর বাসায় ‘ফ্যাশন ভিলেজ’ নামে একটি বায়িং হাউসের রান্নাঘরে ছয়টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি তাজা ককটেল ও ছয়টি বিস্ফোরিত ককটেলের অংশবিশেষ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়। ঘটনার দিন গ্রেপ্তার করা হয় ওই দুই আসামিকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়