৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

অতিথিদেরকে সংযোগ ও ডিজিটাল সেবা দিবে বাংলালিংক

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলালিংক ঢাকায় অনুষ্ঠিতব্য ৪৫তম ইন্টারন্যাশনাল কলেজিয়েট প্রোগ্রামিং কনটেস্ট (আইসিপিসি) ওয়ার্ল্ড ফাইনালের টেলিকমিউনিকেশন পার্টনার হিসেবে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। চুক্তিটির আওতায় বাংলালিংক এই আয়োজনের অতিথিদেরকে সংযোগ ও ডিজিটাল সেবা প্রদান করবে। বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়্যাত এ তানজিন এবং বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল-এর ডিরেক্টর ( ট্রেইনিং অ্যান্ড ডেভেলপমেন্ট) ইঞ্জি. মোহাম্মদ এনামুল কবির আগারগাঁওয়ের আইসিটি ভবনের বিসিসি অডিটরিয়ামে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়্যার্স অফিসার তাইমুর রহমান, বাংলালিংক-এর ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশন ডিরেক্টর কাজী উরফি আহমেদ, বাংলালিংক-এর গভর্নমেন্ট অ্যান্ড স্টেকহোল্ডার রিলেশন ডিরেক্টর মেহনাজ কবির ও বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল-এর এক্সিকিউটিভ ডিরেক্টর রনজিৎ কুমার ও প্রতিষ্ঠান দুইটির অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়