বাংলা একাডেমির তিনটি পুরস্কার ঘোষণা

আগের সংবাদ

মহাসড়কে পদে পদে মরণফাঁদ :

পরের সংবাদ

বাসে ছুরিকাঘাতে হত্যা : স্বেচ্ছায় স্বীকারোক্তি দিলেন এক আসামি রিমান্ডে ৫ জন

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর আসাদগেটে চলন্ত বাসে রাব্বি হোসেন নামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা মামলায় ৫ আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া এক আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন, আরেক আসামিকে কিশোর সংশোধনাগার কেন্দ্রে পাঠানো হয়েছে।
গতকাল বৃহস্পতিবার এই মামলার ৭ আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এরপর তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক মনির হোসেন ৫ জনের রিমান্ড আবেদন করেন। এছাড়া ফারুক নামে এক আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড এবং রোমান নামে এক আসামি কিশোর হওয়ায় তাকে সংশোধনাগার কেন্দ্রে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম ৫ আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। তারা হলেন- জিতু, জসিম, মোস্তফা, রাব্বি ও জুবায়ের।
এছাড়া ঢাকার আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম আসামি ফারুকের জবানবন্দি রেকর্ড করে কারাগারে পাঠানোর আদেশ দেন। অন্যদিকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক রোমানকে কিশোর সংশোধনাগার কেন্দ্রে পাঠানোর আদেশ দেন।
পুলিশ জানায়, গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর আসাদগেটে পিকনিক ফেরত বাসে উঠে রাব্বি হোসেন (২২) ও মো. শাওন হোসেন (২০) নামে দুই তরুণকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাদের হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাব্বি মারা যান। এ ঘটনায় বুধবার শেরেবাংলা নগর থানার মামলা হয়। পরে বুধবার রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়