জিএম কাদেরের দলীয় কার্যক্রমে নিষেধাজ্ঞা

আগের সংবাদ

বিএনপি বাড়াবাড়ি করলে ফের জেলে পাঠানো হবে খালেদাকে

পরের সংবাদ

১৩শ ইয়াবা জব্দ : বেগমগঞ্জে দুই রোহিঙ্গাসহ আটক ৪

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : জেলার বেগমগঞ্জ উপজেলায় দুই রোহিঙ্গা নাগরিকসহ চারজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় ১৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়। গত মঙ্গলবার রাত ১টার দিকে উপজেলার ১১নং দুর্গাপুর ইউনিয়রে নোয়াখালী-ফেনী মহাসড়কের সুরের পুল এলাকায় হানিফ পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৪-৩২৮) বাসে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করে নোয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
আটককৃতরা হলেন- কক্সবাজার ঠ্যাংখালি ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা রহিম উল্লাহ (৭০), একই ক্যাম্পের বাসিন্দা রুকিয়া বেগম (৫৫), বেগমগঞ্জ উপজেলার চৈতন্য বাড়ির আহসান উল্যার ছেলে জাবেদ হোসেন (৩০) ও ল²ীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার পশ্চিম লতিফপুর এলাকার কানার বাড়ির মৃত মনসুর আহমদের ছেলে আবুল কালাম জহির ওরফে ল্যাংড়া জহির (৪৫)।
পুলিশ জানায়, মঙ্গলবার ১টার দিকে তথ্য প্রযুক্তির সহযোগিতায় দুই রোহিঙ্গা নাগরিকসহ চার মাদক কারবারিকে জেলা মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গ্রেপ্তার করে। পরে আটককৃত আসামিদের বেগমগঞ্জ থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় আটক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামিরা দীর্ঘদিন থেকে রোহিঙ্গা নাগরিকের মাধ্যমে কক্সবাজার থেকে পাইকারিভাবে ইয়াবা কিনে এখানে এনে বিভিন্ন মাদক কারবারির কাছে বিক্রি করত।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, আসামিদের মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়