জিএম কাদেরের দলীয় কার্যক্রমে নিষেধাজ্ঞা

আগের সংবাদ

বিএনপি বাড়াবাড়ি করলে ফের জেলে পাঠানো হবে খালেদাকে

পরের সংবাদ

সংসদীয় বোর্ডের বৈঠকে শেখ হাসিনা : নির্বাচনে দলীয় প্রার্থীর বিরোধীদের কঠোর শাস্তি দেয়া হবে

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দলীয় সংসদ সদস্যদের সতর্ক করেছেন আওয়ামী লীগ সভাপতি সংসদ নেতা শেখ হাসিনা। তিনি বলেছেন, স্থানীয় সরকার নির্বাচনে যারা দলীয় প্রার্থীর বিরোধিতা করেছেন, বিদ্রোহী প্রার্থী হয়েছেন তাদের কঠোর শাস্তি দেয়া হবে। গতকাল বুধবার রাতে জাতীয় সংসদ সচিবালয়ে আওয়ামী লীগের সংসদীয় দলের বৈঠকে তিনি এসব কথা বলেন।
দলীয় এমপিদের উদ্দেশ করে প্রধানমন্ত্রী বলেন, আমরা যে উন্নয়ন, যে ভালো কাজ করছি সেগুলোকে তুলে ধরতে হবে, ভালো কাজের প্রচার করতে হবে। এছাড়া বিএনপি যে মিটিং মিছিল করছে তা যদি শান্তিপূর্ণ হয় তাহলে তারা তা করুক কোনো বাধা নেই। তবে মিটিং মিছিলের নামে যেন কোন সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতে না পারে, ভাঙচুর করতে না পারে সেদিকে নজর দেবার জন্য নিজ নিজ এলাকার এমপি এবং দলীয় নেতা কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেন শেখ হাসিনা।
আওয়ামী লীগ সভাপতি বলেন- এমপিদের কেউ কেউ দলীয় শৃঙ্খলা ভাঙছেন, নির্দেশনা মানছেন না, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ সময় সরকারবিরোধী অপপ্রচারকারীদের প্রতিহত করতে তাৎক্ষণিকভাবে ব্যবস্থার নেবারও নির্দেশ দেন দলীয়প্রধান। একই সঙ্গে জাতীয় নির্বাচনকে সামনে রেখে ভোটার ও এলাকার উন্নয়নে কাজ করার নির্দেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়