সাগর-রুনি হত্যা মামলা : তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল ৯৩ বার

আগের সংবাদ

গ্যাস সংকট তীব্র হওয়ায় শঙ্কা : ৩৮০ কোটি ঘনফুট চাহিদার বিপরীতে বিতরণ ২৬০ কোটি ঘনফুট

পরের সংবাদ

কথা কাটাকাটির জের : কুমিল্লায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার লাকসামে প্রকাশ্যে কুপিয়ে এক যুবককে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার খিলা বাজারে এ ঘটনা ঘটে। নিহত মনির হোসেন (৩৫) ওই বাজারের রহমত উল্লাহর স’মিলের শ্রমিক। ঘাতক মাইন উদ্দিন (৩২) একই স’মিলের শ্রমিক।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে স’মিলের এ দুই শ্রমিক বাজারের খবির উদ্দিনের হোটেলে ভাত খেতে যায়। খাবার টেবিলে উভয়ের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মাইন উদ্দিন হোটেলের বটি-দা নিয়ে মনিরকে কোপাতে যায়। এ সময় মনির প্রাণ বাঁচাতে দোকান থেকে বেরিয়ে কুমিল্লা-নোয়াখালী সড়কে নেমে দৌঁড়ানোর চেষ্টা করে। কিন্তু মাইন উদ্দিন পেছনে দৌঁড়ে এসে সড়কেই মনিরকে বটি দিয়ে কোপায়। এতে মনিরের গলা কেটে গেলে সে মাটিতে লুটিয়ে পড়ে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
পরে ঘাতক মাইন উদ্দিন পালানোর সময় লোকজন আটক করে পিটুনি দেয়। ২ সন্তানের জনক নিহত মনির হোসেনের স্ত্রী জরিনা আক্তার তার স্বামীর হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
লাকসাম থানার ওসি মেজবাহ উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক মাইন উদ্দিনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়