স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি কারাগারে

আগের সংবাদ

এসডিজি অর্জনে তিন চ্যালেঞ্জ : চারটি অভীষ্ট সঠিক পথে, ছয়টিতে উন্নতি, তিনটি অপরিবর্তিত, দুটির মূল্যায়নে উপাত্তে ঘাটতি

পরের সংবাদ

সিএনজি পাম্পে বিস্ফোরণ : দগ্ধ ৫ জনের কেউ বাঁচল না

প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণের ঘটনায় একে একে দগ্ধ ৫ জনেরই মৃত্যু হয়েছে। সর্বশেষ গত রবিবার রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান দগ্ধ আনোয়ারুল ইসলাম (২৭)। এর আগে, এই ঘটনায় মারা যান আতিকুল ইসলাম মিঠু, পারভেজ, আলআমিন ও টুটুল নামে ৪ জন। গত ১৩ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাজীপুর গাছা বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহেদ ফিলিং স্টেশনে একটি কাভার্ডভ্যানে অবৈধভাবে গ্যাস নেয়ার সময় বিস্ফোরণ ঘটলে দগ্ধ হয়েছিলেন তারা। বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন আনোয়ারুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আনোয়ারুলের শরীরে ৩৫ শতাংশ দগ্ধ হয়েছিল। শ্বাসনালিও পুড়ে গিয়েছিলা তার। আনোয়ারুলের ছোট বোন আঞ্জু আক্তার জানান, তাদের বাড়ি ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার মিত্রমাটি গ্রামে। বাবার নাম আজিজুল হক। বর্তমানে গাজীপুর গাছা কলম্বিয়া এলাকায় স্ত্রী লাকি ও ১ মেয়ে নিয়ে থাকতেন আনোয়ারুল। সেখানে একটি প্রতিষ্ঠানে ওয়েল্ডিং এর কাজ করতেন।
ঘটনার দিন হাসপাতালে দগ্ধ আনোয়ারুল ইসলাম জানিয়েছিলেন, তিনি ও আলআমিন গাছা এলাকার ফাহিম বয়লার নামে একটি প্রতিষ্ঠানে ওয়েল্ডিংয়ের কাজ করেন। ডিজেলচালিত একটি কাভার্ডভ্যান নিয়ে বড়বাড়ি এলাকার হাজী ওয়াহেদ ফিলিং স্টেশন যান। ভ্যানটিতে আনুমানিক দেড়শ খালি সিলিন্ডার ছিল। সেগুলোতেই পাম্প থেকে গ্যাস নেয়ার কথা ছিল। গ্যাস নেয়ার শুরুতেই বিকট এক বিস্ফোরণ ঘটে। এতে গাড়িতে থাকা ৫ জনই দগ্ধ হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়