স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি কারাগারে

আগের সংবাদ

এসডিজি অর্জনে তিন চ্যালেঞ্জ : চারটি অভীষ্ট সঠিক পথে, ছয়টিতে উন্নতি, তিনটি অপরিবর্তিত, দুটির মূল্যায়নে উপাত্তে ঘাটতি

পরের সংবাদ

রীতেশ-জেনেলিয়া একসঙ্গে অন্তঃসত্ত্বা!

প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ‘মিস্টার মাম্মি’ পোস্টার প্রকাশ্যে আসতে চমকে গিয়েছিলেন দর্শক। গর্ভ আড়াল করে বসে আছেন রীতেশ দেশমুখ! নায়ক অন্তঃসত্ত্বা? স্বাভাবিকভাবেই কৌতূহল বাড়িয়েছিল শাদ আলি পরিচালিত নতুন সিনেমার ঘোষণা। তারপর প্রচার ঝলক এলো যথাসময়ে।
সিনেমার ট্রেলারে দেখা যায়, চিকিৎসকের কাছে ছুটছেন রীতেশ। চিকিৎসকের ভূমিকায় মহেশ মঞ্জরেকর। তাঁকে রীতেশ জানাচ্ছেন, স্ত্রী জেনেলিয়া ডিসুজা আর তিনি একই রকম অসুস্থ। রোগের লক্ষণ দু’জনেরই একই। মহেশ বোঝেন, রীতেশের গর্ভে সন্তান এসেছে। সে কথা তাকে বলতে চোখ ছানাবড়া রীতেশের।
জেনেলিয়া আর তিনি একই সঙ্গে সন্তানধারণ করবেন? কীভাবে সন্তানের জন্ম দেবেন তিনি? কী করে হলো এমন! জানতে হলে সিনেমাটির পেক্ষাগৃহে আসার অপেক্ষা করতে হবে। বহু দিন পর রীতেশ আর জেনেলিয়াকে পর্দা ভাগ করতে দেখে উচ্ছ¡সিত অনুরাগীরাও। আগামী ১১ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘মিস্টার মাম্মি’। অন্যদিকে রীতেশের নিজের পরিচালনায় মরাঠি ছবিও আসতে চলেছে। ‘বেদ’ মুক্তি পাবে চলতি বছর ৩০ ডিসেম্বর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়