ঢাকার রাশিয়ান হাউজ : স্পুতনিক উৎক্ষেপণের ৬৫তম বার্ষিকী উদযাপন

আগের সংবাদ

উত্তপ্ত রাজপথে পাল্টাপাল্টি শোডাউন

পরের সংবাদ

টিআরপি কার হাতে!

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

টেলিভিশনের অন্যতম বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস’। শোয়ের সঞ্চালক হিসেবে ‘ভাইজান’কে ছাড়া যেন কাউকে ভাবাই যায় না। বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি হাতেগোনা কয়েকজন অভিনেতাকে সঞ্চালনার ভূমিকায় দেখা গিয়েছে। এ বছরের অক্টোবর থেকেই শুরু হয়েছে শোটি। তবে সঞ্চালক হিসেবে অমিতাভ বচ্চন এবং সালমান খান- এই দুই তারকা দর্শকের মন জিতে নিয়েছেন। ঠিক যেমন ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শোয়ের সঞ্চালকের আসন অমিতাভ ছাড়া অসম্পূর্ণ, তেমনই ‘বিগ বস’-এর মঞ্চ অপূর্ণ থাকে সালমানের অনুপস্থিতিতে।
কিন্তু ২০১৭ সালে ছোট পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খান এবং অক্ষয় কুমারকে। ২০১৭ সালের ডিসেম্বর থেকে ২০১৮ সালের গোড়া পর্যন্ত কিং খান ‘টেড টকস ইন্ডিয়া নয়ি সোচ’ শোয়ের প্রথম পর্বের সঞ্চালনার কাজের সঙ্গে যুক্ত ছিলেন। ২০১৯ সালের নভেম্বর মাসে এই শোয়ের দ্বিতীয় পর্ব ‘টেড টকস ইন্ডিয়া নয়ি বাত’-এ সঞ্চালকের ভূমিকায় আবার দেখা যায় শাহরুখকে। বলিউডের ‘খিলাড়ি’ও দূরে ছিলেন না। সঞ্চালকের ভূমিকায় না হলেও ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ শোয়ের বিচারকের আসনে ছিলেন অক্ষয়।
এই প্রসঙ্গেই মুখ খুলেছিলেন সালমান খান। ২০১৭ সালের এক সাক্ষাৎকারে অভিনেতাকে জিজ্ঞাসা করা হয়, টেলিভিশনে শাহরুখ এবং অক্ষয়ের হঠাৎ আগমনের বিষয়ে তিনি কিছু বার্তা দিতে চান কি না। সালমান তার উত্তরে বলেছিলেন, ‘শাহরুখ এবং অক্ষয় দুজনেই টেলিভিশনে এলেন, তাদের জন্য এই প্রতিযোগিতা কঠিন হয়ে পড়বে।’
অভিনেতা আরো জানান, তিনি ‘বিগ বস’-এ কাজ করতে না চাইলেও তাকে চ্যানেল সংস্থার তরফে এমন জোর করা হয় যে তিনি বারণ করতে পারেন না। এই কাজ করতে ভালোও লাগে তার বলে জানান সালমান। বলেন, ‘প্রতি বছর আমি কাজ করব না বলে জানাই, কিন্তু আমাকে ছাড়া শোয়ের টিআরপি আসে না।’
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়