শক্তি বাড়িয়ে ঘূর্ণিঝড়ে পরিণত হচ্ছে নি¤œচাপ : মঙ্গলবার আঘাত হানতে পারে ‘সিত্রাং’

আগের সংবাদ

সিত্রাংয়ের ভয়াবহ ছোবল ১৩ জেলায় : ভোলা ও নড়াইলে ৩ জনের মৃত্যু > তিন বিমানবন্দরে কার্যক্রম বন্ধ > ২৫ লাখ মানুষ আশ্রয়কেন্দ্রে > তদারকি করছেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

বুয়েটে কর্মচারীর লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর চকবাজার থানাধীন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে শেখ অলিউর রহমান নামে এক কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার বিকাল ৩টার দিকে লাশটি উদ্ধার করে চকবাজার থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।
মৃত অলিউর রহমানের ভাই রশিদ শেখ জানান, তাদের বাড়ি বাগেরহাটের ফকিরহাট উপজেলার ঘনশ্যামপুর গ্রামে। বাবার নাম শেখ আবুল কালাম। স্ত্রী রানু আক্তার ও দুই ছেলেকে নিয়ে বুয়েটের আবাসিক ভবনের ৫ম তলায় থাকতেন অলিউর রহমান। আরেক ছেলে থাকেন কামরাঙ্গীরচর এলাকাতে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পারিবারিক বিভিন্ন কারণে স্ত্রী ও ছেলেরা তাকে মারধর করত। এ কারণেই তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ তার। চকবাজার থানার উপপরিদর্শক (এসআই) ইব্রাহিম খলিল জানান, খবর পেয়ে বুয়েট মসজিদের পাশ থেকে অলিউর রহমানের লাশ উদ্ধার করা হয়। তিনি বুয়েটের তৃতীয় শ্রেণির কর্মচারী হিসেবে রংমিস্ত্রীর কাজ করতেন। পরিবার নিয়ে বুয়েট স্টাফ কোয়ার্টারে থাকতেন। কীভাবে তার মৃত্যু হয়েছে তা তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়