এএফসি কাপ অনূর্ধ্ব-১৭ বাছাই : ভুটানকে হারাল বাংলাদেশ

আগের সংবাদ

তিস্তা পাড়ে চীনা রাষ্ট্রদূতের আকস্মিক সফর : তিন দেশে আলোচনায় নতুন মাত্রা

পরের সংবাদ

বিলাসবহুল এসইউভি নিয়ে অ্যাস্টন মার্টিন

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অ্যাস্টন মার্টিন একটি ব্রিটিশ গাড়ি। গাড়ি বিশেষজ্ঞরা একে বিলাসবহুল গাড়ির তকমা দিয়েছেন বহু আগেই। এবার ভারতের বাজারে এই বিলাসবহুল গাড়ি নির্মাতা প্রতিষ্ঠানটি আনল অ্যাস্টন মার্টিন ডিবিএক্স ৭০৭ মডেল। শক্তিশালী মোটরসহ ড্রাইভিংয়ের নতুন ধরনের রোমাঞ্চ পাওয়া যাবে গাড়িটিতে। এই গাড়িতে থাকছে অতি উন্নতমানের প্রযুক্তি। মার্সিডিজ-এএমজি সোর্সড ৭০৭বিএইচপি ভি৮ ইঞ্জিন। সাধারণ ডিবিএক্সের তুলনায়, অ্যাস্টন মার্টিন ডিবিএক্স ৭০৭ ইঞ্জিন ব্লোতে বেশি মাত্রায় এয়ারফ্লো করতে পারে। এলইডি আলো, ফ্রন্ট বাম্পারওয়ালা গাড়িতে রয়েছে একই রুফ স্পয়েলার। রয়েছে নয়া কোয়াড-এগজস্ট সিস্টেম এবং বড়সড় ডিফিউজার।
সহজভাবে গাড়ি চালানোর জন্য গাড়ির মধ্যেই বসানো রয়েছে নতুন কিছু শর্টকাট বোতাম। একটি ১০.২৫ ইঞ্চি স্ক্রিনের টাচপ্যাড দেওয়া হয়েছে নেভিগেশন ফাংশন নিয়ন্ত্রণ করার জন্য।আরও আছে একটি ১২.৩ ইঞ্চি ডিজিটাল ড্রাইভারের ডিসপ্লে এবং হাতে সেলাই করা চামড়ার গৃহসজ্জার সামগ্রী। অ্যাস্টন মার্টিন বিডিএক্স ৭০৭ গাড়িটি প্রতিযোগিতা করবে ল্যাম্বর্গিনি উরুস, পোর্সে কেইন টার্বো জিটি, বেন্টলে বেন্টায়গারের সঙ্গে। বিলাসবহুল এসইউভি এই গাড়ির মূল্য ৪ কোটি ৬৬ লাখ রুপি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়