বসতঘর থেকে মা ও ২ শিশু সন্তানের মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বছরজুড়েই ‘উন্নয়নে’র দুর্ভোগ : ভাঙাচোরা সড়কে সমন্বয়হীন খোঁড়াখুঁড়ির ফাঁদ > নিত্যসঙ্গী তীব্র যানজট > সামান্য বৃষ্টিতেই জলজট

পরের সংবাদ

বহিরাগতদের অস্ত্রের মহড়া : কুবির পরীক্ষা স্থগিত শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুবি (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ছাত্রলীগের কমিটি বিলুপ্তিকে কেন্দ্র করে উদ্ভুত পরিস্থিতির পরিপ্রেক্ষিতে অনাকাক্সিক্ষত ঘটনা এড়াতে এবং সাধারণ ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা বিধানের লক্ষ্যে শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ দিয়েছে প্রশাসন। গতকাল রবিবার সকাল ৯টায় এক অনলাইন সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। পরবর্তীতে বিজ্ঞপ্তি আকারে সেটি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের হলগুলো বন্ধ থাকবে, হলগুলো অবস্থানকারী ছাত্রদের রবিবার সন্ধ্যা ৬টায় এবং ছাত্রী হলগুলো অবস্থানকারী ছাত্রীদের সোমবার সকাল ৯টার মধ্যে হল ত্যাগ করার জন্য নির্দেশ দেয়া হয়েছে। এ ছাড়া আগামী ১০ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত থাকবে এবং বিশ্ববিদ্যালয়ের নিজস্ব এবং বিশ্ববিদ্যালয় শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের পরিবহন ব্যতীত সব ধরনের পরিবহন ক্যাম্পাসে প্রবেশ বন্ধ থাকবে।
প্রসঙ্গত, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কমিটি বিলুপ্তিকে কেন্দ্র করে বহিরাগতরা অস্ত্র নিয়ে মহড়া দেয় এবং ইলিয়াস অনুসারীরা ক্যাম্পাসে অবস্থান নেয়। এতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সংকটময় পরিস্থিতি সৃষ্টি হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়