চারুকলার বকুলতলায় ছায়ানটের শারদ উৎসব

আগের সংবাদ

রপ্তানি ও রেমিট্যান্সে বড় ধাক্কা : রুশ-ইউক্রেন যুদ্ধের কারণে রপ্তানি কমেছে, সেপ্টেম্বরে রেমিট্যান্স এসেছে ৭ মাসে সর্বনিম্ন

পরের সংবাদ

কামরাঙ্গীরচরে প্রতিবন্ধীর লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কামরাঙ্গীরচরের হাসান নগরে একটি বাসা থেকে এক ব্যক্তির অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ফজল (৫০) নামে শারীরিক প্রতিবন্ধী ওই ব্যক্তি ভিক্ষাবৃত্তি করতেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধে হত্যা করা হয়েছে তাকে। ঘটনার পর থেকে তার দ্বিতীয় স্ত্রী পলাতক রয়েছেন। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে গতকাল শনিবার জানিয়েছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাতে কামরাঙ্গীরচর থানা পুলিশ হাসান নগর ভান্ডারি মোড় ৯ নম্বর গলির লিটনের বাড়ির দ্বিতীয় তলা থেকে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। তার বাড়ি রংপুর কাউনিয়া উপজেলার ঠাকুরদাস গ্রামে। বাবার নাম আব্দুল বারী। হাসান নগরের ওই বাড়িতে ভাড়া থাকতেন ফজল।
কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, মৃতদেহ উদ্ধারের সময় ফজলের গলায় গামছা প্যাঁচানো ছিল। ধারণা করা হচ্ছে ৪-৫ দিন আগে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তিনি আরো জানান, একমাস ধরে ওই বাসাটি দ্বিতীয় স্ত্রী ও তার আগের ঘরের দুই মেয়েকে নিয়ে থাকতেন। শারীরিকভাবে প্রতিবন্ধী ফজলের দুই হাত নেই। ভিক্ষাবৃত্তি করতেন তিনি। ঘটনার পর থেকে দ্বিতীয় স্ত্রীসহ দুই মেয়ে পলাতক রয়েছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে তাদের সংশ্লিষ্টতা থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। ফজলের বড় স্ত্রী রংপুর জেলায় থাকে। তার বড় স্ত্রীর সঙ্গে যোগাযোগ করা হয়েছে। সেই পরিবার ঢাকায় আসছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়