জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

হাসিনা মহিউদ্দিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ্ব নেতা

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা মহিউদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু জাতীয় নেতাই নন, তিনি আজ একজন বিচক্ষণ বিশ্বনেতা হিসেবে অবতীর্ণ হয়েছেন। গত বুধবার শিশু একাডেমিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালনোপলক্ষে মহানগর মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বিজ্ঞপ্তি
চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাউন্সিলর নীলু নাগের সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখনে-সহ সভাপতি মমতাজ খান, দপ্তর সম্পাদক হাসিনা আক্তার টুনু, মা শিশুবিষয়ক সম্পাদক শারমীন ফারুক, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক কাউন্সিলর হুরে আরা বিউটি, কাউন্সিলর শাহীন আক্তার রুজি, ধর্ম সম্পাদক আয়েশা আলম, সদস্য তসলিমা নুরজাহান রুবি, আয়েশা সিদ্দিকা, জেনিফার আলম, মানোয়ারা বেগম মনি, সানীয়া কবির সানী, মনীষা সেন, রৌপি দাশ, মুনমুন সেন, রহিমা বেগম, ফৌজিয়া বেগম অভি, নাছিমা আক্তার, শিউলী আক্তার, সীমা আক্তার, রুমানা আক্তার, ফরিদা ইয়ামিন, লাকী আক্তার প্রমুখ।
আলোচনা সভা শেষে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ী লীগের নেতাদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের কেক কাটেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়