জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

শিশুদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালনে রাসিক মেয়র

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন উপলক্ষে রাজশাহী সিটি করপোরেশনের বিশেষ আয়োজন ‘শিশুদের জন্য ভালোবাসা’। গতকাল বুধবার দুপুর ২টায় নগর ভবনের গ্রিন প্লাজায় ‘শিশুদের জন্য ভালোবাসা’ শিরোনামে আয়োজিত অনুষ্ঠানে শিশুদের নিয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।
এ সময় শিশুদের কেক খাওয়ান তিনি। এরপর শিশুদের সঙ্গে নিয়ে পায়রা উড়িয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন রাসিক মেয়র। অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত আসনের কাউন্সিলর তাহেরা খাতুন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান বাচচু, ২নং সংরক্ষিত আসনের কাউন্সিলর আয়েশা খাতুন, ৪নং সংরক্ষিত আসনের কাউন্সিলর শিরিন আরা খাতুন, ৬নং সংরক্ষিত আসনের কাউন্সিলর উম্মে সালমা বুলবুলি, প্রধান প্রকৌশলী নূর ইসলাম তুষার, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফ এ এম আঞ্জুমান আরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মামুন ডলার, বিভিন্ন শাখার কর্মকর্তা, শিশু ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গত বুধবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত নগর ভবনে বঙ্গবন্ধু কর্নারের সামনে প্রায় শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ১ম থেকে ৩য় শ্রেণি পর্যন্ত ‘ক’ গ্রুপে ঐশী সরকার প্রথম, মো. আব্দুল্লা আল্ মাহি দ্বিতীয় ও অরিশা তাসনিম ছোহা তৃতীয় স্থান অর্জন করেছে। ৪র্থ থেকে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত ‘খ’ গ্রুপের মিফতাহুল জান্নাত রোজা প্রথম, মোসা. জারিন ইসলাম দ্বিতীয়, নিশাত তাসনীম তৃতীয় এবং ৭ম থেকে ১০ম শ্রেণি ‘গ’ গ্রুপে নুজহাত হাজান আলিফ ১ম, অনন্যা সিংহ ২য়, আদর্শ চৌধুরী ৩য় এবং কলেজ থেকে অংশগ্রহণ করে বিশেষ পুরস্কার অর্জন করেছে আতিয়া আখতার আনিকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়