জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠান থেকে ছুরিসহ গ্রেপ্তার রাজিব রিমান্ডে

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠান থেকে ছুরিসহ গ্রেপ্তার মো. শহীদুজ্জামান রাজিবের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্তের স্বার্থে আসামির ৫ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা শাহবাগ থানার উপপরিদর্শক আরিফুল আলম।
এ সময় আসামির পক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদ আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আসামি শহীদুজ্জামান রাজিব মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলার ইমাম হোসেনের ছেলে।
এর আগে, গত বুধবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের দোয়া মাহফিল ও কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ। ওই অনুষ্ঠান থেকে ছুরিসহ ৫ জনকে আটক করে শাহবাগ থানায় সোপর্দ করা হয়। আটক অপর ৪ জন হলেন- আসিফ ইকবাল, ফয়সল, রমজান হোসেন ও তানিয়া। পরে শুধু মো. শহীদুজ্জামান রাজিবের বিরুদ্ধে মামলা হয়। বাকিদের ছেড়ে দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়