জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

ইঞ্জিনে পাখি : চট্টগ্রাম থেকে দুবাই ও মাস্কাটগামী দুটি ফ্লাইট বাতিল

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ইঞ্জিনে পাখি ঢোকার কারণে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর থেকে দুবাই এবং মাস্কাটগামী দুটি ফ্লাইট বাতিল করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এসব ফ্লাইট বাতিল করে এয়ারলাইন্স কর্তৃপক্ষ।
বিমানবন্দর সূত্র জানায়, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৮০ জন যাত্রী নিয়ে ফ্লাই দুবাই এয়ারওয়েজের একটি ফ্লাইট দুবাই এবং ২৫৪ জন যাত্রীসহ বাংলাদেশ বিমানের বিজি ১২১ এর ফ্লাইট মাস্কাট যাওয়ার কথা ছিল। উড়োজাহাজ অবতরণের সময় ইঞ্জিনে পাখি ঢুকে এই অবস্থার সৃষ্টি হয়েছে।
বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার ফরহাদ হোসেন ফ্লাইট বাতিলের বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল রাত সাড়ে ৮টার দিকে ফ্লাই দুবাইয়ের উড়োজাহাজটি অবতরণ করে। ফিরতি ফ্লাইটে ১৮০ জন যাত্রী নিয়ে রাত সাড়ে ৯টার দিকে দুবাইয়ের উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু ইঞ্জিনের ভেতরে কিছু একটা আছে বুঝতে পেরে পাইলট বিমানবন্দর কর্তৃপক্ষকে জানান।
তিনি আরও বলেন, ইঞ্জিনের মধ্যে কিছু একটা আছে এবং টেকনিক্যাল সমস্যা হচ্ছে জানিয়ে সুরক্ষা এবং যাত্রীদের নিরাপত্তার কথা চিন্তা করে তারা ফ্লাইটটি বাতিল করে।
শাহ আমানতে ইঞ্জিনিয়ারিং এবং টেকনিক্যাল ফ্যাসিলিটি না থাকায় সকালে দুবাই থেকে ইঞ্জিনিয়ারিং টিম এসে বিষয়টি দেখবেন বলে জানান বিমানবন্দরের পরিচালক। তিনি জানান, ফ্লাইটের ১৮০ যাত্রীকে ফ্লাই দুবাই কর্তৃপক্ষ বিভিন্ন হোটেলে রেখেছে।
একই কারণে বাংলাদেশ বিমানের মাস্কাটগামী ফ্লাইট বাতিল করা হয়েছে। আজ সকালে প্রকৌশলীরা এসে ইঞ্জিন পরীক্ষা করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়