আলফাডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আগের সংবাদ

নতুন মাথাব্যথা ‘হিজরত’! : আফগানিস্তানে তালেবান সাফল্যে উজ্জীবিত আইএস অনুসারী আনসার আল ইসলাম বাংলাদেশে সক্রিয়

পরের সংবাদ

মির্জাপুরে মানববন্ধন : তানিয়ার আত্মহননে প্ররোচনাকারীর বিচার দাবি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : মির্জাপুরে কলেজছাত্রীর নগ্নাবস্থার ভিডিও প্রকাশকারীর বিচার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে পৌর এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইপাস এলাকায় এ মানববন্ধন হয়। মির্জাপুর মহিলা কলেজের ছাত্রী-শিক্ষক, বুড়িহাটী নি¤œমাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী এবং আত্মহননকারী কলেজছাত্রী তানিয়ার পরিবারের সদস্যরা এ মানববন্ধনের আয়োজন করেন। উপজেলার সিংজুরী গ্রামের হারুন মিয়ার মেয়ে তানিয়া মির্জাপুর মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।
ঘণ্টাব্যাপী মানববন্ধনে আসামি সুজনের বিচার ও ফাঁসির দাবি সম্বলিত ফেস্টুন নিয়ে বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী ও শিক্ষকরা অংশগ্রহণ করেন। মানববন্ধন থেকে তারা তানিয়ার আত্মহত্যায় প্ররোচনাকারী ও মামলার আসামি সুজনকে দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। এ সময় সংক্ষিপ্ত বক্তৃতা করেন মির্জাপুর মহিলা কলেজের অধ্যক্ষ মো. হারুন অর রশিদ ও প্রভাষক আমিনুল ইসলাম তারা।
উপজেলার বুড়িহাটি গ্রামের আব্দুর রশিদের ছেলে সুজন (২৪) তানিয়াকে প্রেমের ফাঁদে ফেলে নগ্ন অবস্থার ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেয়। এছাড়াও ওই ভিডিওর মাধ্যমে জিম্মি করে দেড় লাখ টাকা হাতিয়ে নেয়। গত ২১ সেপ্টেম্বর বিকালে পরিবারের কাছে ক্ষমা চেয়ে সুইসাইড নোট লিখে তানিয়া আত্মহত্যা করে। এ ঘটনায় তানিয়ার বাবা হারুন মিয়া সুজনকে আসামি করে মির্জাপুর থানায় মামলা করেন। এদিকে অভিযুক্ত সুজন গত মঙ্গলবার টাঙ্গাইল কোর্টে আত্মসমর্পণ করেছেন বলে মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার এসআই আবু সাঈদ জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়