হাজারীবাগের বিস্ফোরণ : পা হারানো দিলীপসহ শঙ্কাজনক অবস্থায় ২

আগের সংবাদ

পাঁচ কারণে বাড়ছে ডেঙ্গু!

পরের সংবাদ

সিরাজগঞ্জে শিশু হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে শিশু অপহরণ, হত্যা ও লাশ গুম চেষ্টার অপরাধে আমির চান নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জের জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজির এই সাজা দেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্ত আমির চান জেলার শাহজাদপুর উপজেলার রায়পুর গ্রামের মোকছেদ আলীর ছেলে। সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২ আগস্ট জেলার শাহজাদপুর উপজেলার রায়পুর গ্রামের আকছেদ আলীর শিশুসন্তান সালাম আলীকে অপহরণ করে আসামি আমির চান। পরে চিরকুটের মাধ্যমে শিশুটির বাবার কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। অনেক খোঁজাখুঁজি করেও শিশুটিকে না পেয়ে ১১ আগস্ট তার মা আম্বিয়া খাতুন বাদী হয়ে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ আমির চানকে আটক করলে তার দেয়া তথ্যের ভিত্তিতে একই গ্রামের আ. লতিফের বাড়ির টয়লেটের কূপ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। এ মামলায় আসামির দেয়া স্বীকারোক্তি ও তদন্ত শেষে গতকাল মঙ্গলবার আদালত এ রায় দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়