হাজারীবাগের বিস্ফোরণ : পা হারানো দিলীপসহ শঙ্কাজনক অবস্থায় ২

আগের সংবাদ

পাঁচ কারণে বাড়ছে ডেঙ্গু!

পরের সংবাদ

সাফ জয়ীদের বরণে ২ দিনব্যাপী আয়োজন ময়মনসিংহে

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আজহারুল ইসলাম, ধোবাউড়া (ময়মনসিংহ) থেকে : সাফ জয়ী ফুটবলকন্যাদের বরণ করতে ময়মনসিংহ জেলা শহর, ধোবাউড়া উপজেলা ও কলসিন্দুর গ্রামে দুই দিনব্যাপী নানা আয়োজন করা হয়েছে। সাফ জয়ী আটজনই ধোবাউড়া উপজেলার কলসিন্দুর ও আশপাশের গ্রামের বাসিন্দা। তারা প্রত্যেকেই এই কলসিন্দুর স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষার্থী। সাফ চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণকারী সানজিদা আক্তার, মারিয়া মান্দা, শামসুন্নাহার সিনিয়র, শামসুন্নাহার জুনিয়র, শিউলি আজিম, মার্জিয়া আক্তার, তহুরা খাতুন, সাজেদা আক্তারকে বরণ করতে সীমান্তবর্তী গারো পাহাড়ের পাদদেশে নিতাই নদীর কূল ঘেঁষে অবস্থিত কলসিন্দুর গ্রাম ও শিক্ষাপ্রতিষ্ঠানেও করা হচ্ছে নানা আয়োজন। তাদের আগমন উপলক্ষে পরিবারসহ পুরো এলাকায় যেন এক অন্যরকম আনন্দ বিরাজ করছে।
এদিকে আগামীকাল ২৯ সেপ্টেম্বর বুধবার জেলা প্রশাসন, জেলা পুলিশ ও ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে যৌথভাবে সংবর্ধনা প্রদান করা হবে এবং রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে শুক্রবার সংবর্ধনা প্রদানের সিদ্ধান্ত নেয়া হয়েছে।
কলসিন্দুর স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক ও নারী ফুটবল দলের মেনেজার মালা রাণী সরকার জানান, আগামীকাল বৃহস্পতিবার সকালে ঢাকার ফুটবল ফেডারেশন কার্যালয় থেকে সড়ক পথে সাফ জয়ী ফুটবলকন্যারা ময়মনসিংহের উদ্দেশে রওনা দেবেন। পথে ভালুকা ও ত্রিশাল উপজেলা এলাকায় সড়কের ওপর কিছু সময় বিরতি নেবে তাদের গাড়িবহর। এ সময় তাদের ফুল দিয়ে বরণ করে নেবেন এলাকাবাসী। এরপর ময়মনসিংহ সদরে সিবিএমসিবি হাসপাতালের সামনে থেকে ছাদখোলা গাড়িতে করে ময়মনসিংহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সার্কিট হাউসে নিয়ে যাওয়া হবে। সেখানে দুপুরের খাবার শেষে শিল্পাচার্য জয়নুল আবেদীন পার্কের বৈশাখী মঞ্চে জেলা প্রশাসন, জেলা পুলিশ ও ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে যৌথভাবে সংবর্ধনা প্রদান করবে। পরদিন শুক্রবার পুলিশের রেঞ্জ ডিআইজি কার্যালয়ে তাদের সংবর্ধনা দেয়া হবে। শুক্রবারই ফুটবলকন্যারা ধোবাউড়া উপজেলায় যাবেন। উপজেলায় প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা শেষে তারা কলসিন্দুর নিজ শিক্ষাপ্রতিষ্ঠানে যাবেন। কলসিন্দুরে তাদের শিক্ষাপ্রতিষ্ঠান কলসিন্দুর স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হবে। এই সংবর্ধনার পর তারা প্রত্যেকেই নিজ ঘরে যাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়