হাজারীবাগের বিস্ফোরণ : পা হারানো দিলীপসহ শঙ্কাজনক অবস্থায় ২

আগের সংবাদ

পাঁচ কারণে বাড়ছে ডেঙ্গু!

পরের সংবাদ

বুবলীর গর্ভে কার সন্তান!

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : এবার মা হওয়ার ইঙ্গিত দিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। নিজের ভেরিফায়েড পেজে দুটি ছবি প্রকাশ করেছেন নায়িকা। যার একটি ছবিতে বেবিবাম্পের পোজ দিয়েছেন এই তারকা। ছবির ক্যাপশনে লিখেছেন থ্রোব্যাক আমেরিকা। আরও লিখেন, ‘আমি আমার জীবনের সঙ্গে।’ শাকিব খানের ছেলে জয়ের জন্মদিনে বুবলীর এমন পোস্ট দেয়ায় গুঞ্জন আরো ভিত্তি পেয়েছে। বুবলী বলেন, ‘আমি একজন মুসলিম, এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে সবাইকে অনুরোধ করবো- কেউ যেন খারাপ কিছু না ছড়ান। কয়েকদিনের মধ্যে আমি বিষয়টি পরিস্কার করে দেব।’ বুবলী আরো বলেন, ‘কিছু ব্যাপার তো আছেই। প্রত্যেকটা ঘটনার পেছনে ঘটনা থাকে। আপনারা দয়া করে কোনো অপব্যাখ্যা দেবেন না। আমরা তারকা হলেও আমাদের ব্যক্তিগত জীবন আছে।’ এদিকে গত কয়েক বছর ধরেই গুঞ্জন- মা হয়েছেন বুবলী। বিশেষ করে ২০২০ সালের পুরো সময় তিনি আমেরিকা ছিলেন। তখনই মা হন তিনি। শোনা যায়, শাকিব খান ও বুবলী বিয়ে করেছেন। তাদের ঘরেই সে সময় সন্তান এসেছে।
এদিকে বিষয়টি নিয়ে বুবলীকে বারবার ফোন দেওয়া হলেও তিনি তা রিসিভ করেননি। অন্যদিকে, স¤প্রতি শাকিব খানের সঙ্গে বুবলীর তিক্ততার কথাও বাতাসে উড়ে বেড়াচ্ছে। সিনেমার তরুণ এক নায়িকাকে নিয়েই তাদের মধ্যে বিরোধ বলে জানিয়েছে তাদের একাধিক ঘনিষ্ঠজন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়