হাজারীবাগের বিস্ফোরণ : পা হারানো দিলীপসহ শঙ্কাজনক অবস্থায় ২

আগের সংবাদ

পাঁচ কারণে বাড়ছে ডেঙ্গু!

পরের সংবাদ

প্রেমিকাকে পেতে স্ত্রীকে বিষ খাইয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর তেঁজগাওয়ের পশ্চিম নাখালপাড়ায় স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে স্বামী সালাম ও প্রেমিকা শিরিনসহ কথিত জীনের মা বৃষ্টিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ বলছে, পরকীয়ায় জড়িয়ে প্রেমিকাকে পেতে পরিকল্পিতভাবে স্ত্রী স্মৃতিকে বিষ খাইয়ে হত্যা করে স্বামী। এরা নরসিংদী জেলার রায়পুর উপজেলার বাসিন্দা এবং রাজধানীতে ভাড়া বাসায় থাকতেন।
গতকাল মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ডিএমপির তেঁজগাও বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক। তিনি বলেন, সালাম ও তার মামাতো বোন শিরিন আক্তার রাজধানীতে একই বিস্কুট কারখানায় চাকরি করতেন। তাদের মধ্যে ভালো সম্পর্ক ছিল। এই সম্পর্ক রূপ নেয় প্রেমে। এই প্রেমের সম্পর্কের মধ্যেই ৯ মাস আগে স্মৃতি নামে এলাকার এক মেয়েকে বিয়ে করেন সালাম। কিন্তু বিয়ের পরও মামাতো বোন শিরিনের সঙ্গে সম্পর্ক থেকে যায় তার। যা পরবর্তীতে রূপ নেয় পরকীয়ায়। এক পর্যায়ে স্ত্রীকে হত্যা করার পরিকল্পনা করেন সালাম। এই হত্যাকাণ্ডে যুক্ত থাকেন প্রেমিকা শিরিনও।
প্রথমে ভাড়া বাসার আরেক ভাড়াটিয়া কথিত জীনের মা বৃষ্টির কাছ থেকে দুধে মন্ত্র পড়িয়ে এনে স্ত্রী স্মৃতিকে বাড়ি থেকে বের করে দেয়ার পরিকল্পনা করেন সালাম। এজন্য দুই বোতল দুধ কিনে বৃষ্টির বাসার ফ্রিজে রাখেন তিনি। পরে গত রবিবার এই পরিকল্পনা বদলে ফেলেন সালাম ও শিরিন। ওই দিন তারা বিষ মিশ্রিত দুধ খাইয়ে স্মৃতিকে হত্যার প্ল্যান করেন। প্ল্যান অনুযায়ী স্মৃতিকে বিষ মিশ্রিত দুধ খাইয়ে কাজে চলে যান সালাম। পরে স্মৃতি অসুস্থ হলে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত স্মৃতির বাবা মো. কামাল মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পরে সিসিটিভি ফুটেজ ও তথ্য-প্রযুক্তি ব্যবহার করে সালামকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাকন হাট এলাকা থেকে ও প্রেমিকা শিরিনকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার নাবিস্কো এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়া কথিত জীনের মাকেও গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান উপপুলিশ কমিশনার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়