হাজারীবাগের বিস্ফোরণ : পা হারানো দিলীপসহ শঙ্কাজনক অবস্থায় ২

আগের সংবাদ

পাঁচ কারণে বাড়ছে ডেঙ্গু!

পরের সংবাদ

নিউইয়র্কের রেস্তোরাঁ নিয়ে স্মৃতিকাতর প্রিয়াঙ্কা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : নিউইয়র্কে চকচকে বিলাসবহুল রেস্তোরাঁ রয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। প্রিয়াঙ্কা নিউইয়র্কে তার রেস্তোরাঁ ‘সোনা’র অন্দরমহল ঘুরে দেখালেন। স্বামী নিক জোনাস নাম রেখেছেন এই রেস্তোরাঁর। তার বন্ধু মণীশ গোয়েলের যৌথ উদ্যোগেই ২০২১ সালে এই রেস্তোরাঁর পথচলা শুরু। সম্প্রতি ঘনিষ্ঠদের নিয়ে রেস্তোরাঁয় এক পার্টিরও আয়োজন করেছিলেন দেশি গার্ল। প্রিয়াঙ্কা আর্কিটেকচারাল ডাইজেস্ট ইন্ডিয়ার জন্য তার রেস্তোরাঁর দরজা খুলেছেন। সেখানেই অন্দরসজ্জার ঝলক মিলেছে। কাচের দরজা কালো চেয়ার এবং একটি সাদা টেবিলক্লথে সাজানো টেবিল, বড় ঝাড়বাতি। প্রিয়াঙ্কা বলেছেন, ‘ভারত অনেক বৈচিত্র্যময়। আমি কালজয়ী, বিলাসবহুল ভারতে বড় হয়েছি।’ স্বামী নিক জোনাস রেস্তোরাঁর নাম ‘সোনা’ কীভাবে রেখেছেন। সেই কথাও ফাঁস করেছেন দেশি গার্ল। প্রিয়াঙ্কা বলেন, ‘সেই সময় আমরা অনেক নাম ভাবছিলাম। ধারণা নিয়ে আসছিলাম তখন আমার স্বামী বললেন, ‘সোনা হতে পারে না?’ ওকে জিজ্ঞাসা করলাম, ‘শব্দটা কোথায় থেকে শিখেছে?’ সঙ্গে সঙ্গে বলে উঠল বিয়ের আগে কেনাকাটা করার সময় হবু শাশুড়ি মা মধু চোপড়ার মুখে শুনেছিল। গয়না বাছাই করার সময়, মধু তাকে বলেছিলেন, ‘আমার মেয়ের জন্য শুধু হিরে- কোনো সোনা নয়’ এবং স্মৃতি সেখানেই আটকে গেল।’
‘সোনা’র বিবরণে প্রিয়াঙ্কা আগেই জানিয়েছিলেন, সোনা নিউইয়র্কের মাঝে এক টুকরো ভারত, যে দেশে ফেলে আসা সময়ের কথা মনে করাবে আপনাকে। এই রেস্তোরাঁতে একটি প্রাইভেট ডাইনিং রুম থাকছে, যার নাম ‘মিমি’। মিমি আদতে প্রিয়াঙ্কা চোপড়ার ডাকনাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়