হাজারীবাগের বিস্ফোরণ : পা হারানো দিলীপসহ শঙ্কাজনক অবস্থায় ২

আগের সংবাদ

পাঁচ কারণে বাড়ছে ডেঙ্গু!

পরের সংবাদ

জন্মদিনে গান গেয়ে প্রধানমন্ত্রীকে শ্রদ্ধা জানাবেন সামিতা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন আজ ২৮ সেপ্টেম্বর বুধবার। জন্মদিনে গান গেয়ে প্রধানমন্ত্রীকে শ্রদ্ধা ও ভালোবাসা জানাবেন কণ্ঠশিল্পী সামিতা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অকৃত্রিম শ্রদ্ধা ও ভালোবাসার নিদর্শন স্বরূপ তার জন্মদিনে একটি গান করার বহুদিনের ইচ্ছা শিল্পী সামিতা ইয়াসমিনের। কণ্ঠশিল্পী সামিতা ইয়াসমিন বলেন, ‘আজ জন্মদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার। গাইব খুশিতে আজ আনন্দে সীমাহীন, সেই গানে হবে লাখো দুঃখ বিলীন’। এমন কথার গানটি লিখেছেন শিল্পী সামিতা নিজে। গানটির সংগীত করেছেন ঋষিকেশ রকি। সামিতা বলেন, আবারো মানবতার ফেরিওয়ালা প্রধানমন্ত্রীকে নিয়ে নতুন গান করেছি তার জন্মদিন উপলক্ষে। গতকাল ২৭ সেপ্টেম্বর এসএমটি মিউজিক প্রেজেন্ট ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশিত হয়।
এই গানের পাশাপাশি পদ্মাসেতু নিয়ে আরেকটি গান গেয়েছেন সামিতা ইয়াসমিন। গানটির সুর করেছেন সামিতা নিজে এবং সংগীত করেছেন ঋষিকেশ রকি। ভিডিও পরিচালনা করেছেন রবিউল ইসলাম বাদশা।
সামিতা ইয়াসমিন একজন শিক্ষক। দীর্ঘদিন ধরে গানের সঙ্গে বসবাস। গানেই তিনি খুঁজে পান বেঁচে থাকার প্রেরণা। জাতীয় দিবস ছাড়াও বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত গান করছেন সামিতা। এবারের গানগুলো নিয়েও তিনি আশাবাদী। প্রধানমন্ত্রীর স্নেহধন্য হতে চান কণ্ঠশিল্পী সামিতা ইয়াসমিন। এবারো তিনি প্রধানমন্ত্রীর জন্মদিনে তাকে শ্রদ্ধা জানাতে চান তার গানের মাধ্যমে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়