হাজারীবাগের বিস্ফোরণ : পা হারানো দিলীপসহ শঙ্কাজনক অবস্থায় ২

আগের সংবাদ

পাঁচ কারণে বাড়ছে ডেঙ্গু!

পরের সংবাদ

চট্টগ্রাম মহিলা আ.লীগ : বিএনপি-জামায়াতকে রাজপথে মোকাবিলা করা হবে

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন বলেছেন, বিএনপি জামায়াত জোট পরিকল্পিতভাবে বাংলাদেশের জঙ্গিবাদের উত্থান ঘটাতে চায়। কিন্তু তাদের সে সুযোগ দেয়া হবে না। সভা-সমাবেশ করার গণতান্ত্রিক অধিকারের নামে তারা নাশকতা, জনগণের জান-মালের ক্ষতি সাধন করলে রাজপথে আমরা নারী সমাজই তাদের সমুচিত জবাব দেব। গতকাল মঙ্গলবার চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে তিনি একথা বলেন।
নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাউন্সিলর নিলু নাগের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সহসভাপতি মমতাজ খান, যুগ্ম সাধারণ সম্পাদক মালেকা চৌধুরী, খুরশিদা বেগম, হাসিনা আক্তার টুনু, লায়লা আক্তার এটলী, হুরে আরা বিউটি, আয়শা আলম, রহমতুন্নেছা, ফাতেমা আক্তার, ইসরাত জাহান চৌধুরী, তসলিমা নুরজাহান রুবি, শাহিন আক্তার, জেনিফার, শিরীন আক্তার, আয়েশা ছিদ্দিকা, ঝর্ণা বড়–য়া, পারভিন আক্তার, ফেরদৌস বেগম, স্বপ্না আক্তার, শাহীন ফেরদৌস প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, বিএনপি মুখে মুক্তিযুদ্ধের চেতনার কথা বললেও আসলে তারা মুক্তিযুদ্ধের অবিনাশী চেতনাবিরোধী সবচেয়ে ক্ষতিকারক অপশক্তি। এই দলটি ক্ষমতায় থেকে পাকিস্তানি ভাবধারায় দেশকে পরিচালিত করেছে, এমনকি এই দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ’৭১ সালে জাতিসংঘে মুক্তিযুদ্ধের বিরুদ্ধে বক্তব্যদানকারী শাহ আজিজকে প্রধানমন্ত্রী বানিয়েছিল। কুখ্যাত রাজাকার ক্যাপ্টেন আব্দুল হালিমকে মন্ত্রীর পদ দিয়েছিল। একইভাবে জিয়ার সহধর্মিণী খালেদা জিয়া যুদ্ধাপরাধী মতিউর রহমান নিজামী ও মুজাহিদিকে মন্ত্রিত্ব দিয়েছিল। এতেই প্রমাণিত হয় বিএনপি এ দেশে স্বাধীনতা সার্বভৌমত্বের বিরুদ্ধে একটি অপশক্তি। এরা কখনো বাংলাদেশ চায় না এবং বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন ও অগ্রগতি সাধিত হয়েছে তাকে বানচাল করতে চায়। তাই এদের ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়