সোনারগাঁওয়ে দলিল লিখককে হত্যা স্ত্রী আটক

আগের সংবাদ

জন্মদিনের শুভেচ্ছা : জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার

পরের সংবাদ

সৌদি আরব : এবার আন্তর্জাতিক রিয়েলিটি শো ‘সৌদি আইডল’

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : আন্তর্জাতিক রিয়েলিটি শো ‘আইডল’-এর সৌদি সংস্করণ সৌদি আইডলের যাত্রা শুরু হতে যাচ্ছে। সৌদি আরবের সরকারি বিনোদন কর্তৃপক্ষ জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটি (জিইএ) এবং মিডিয়া গোষ্ঠী এমবিসি গ্রুপের যৌথ উদ্যোগে আগামী ডিসেম্বরে এ সংগীত প্রতিযোগিতা শুরু হবে। গত শনিবার আয়োজকেরা এ ঘোষণা দিয়েছেন। খবর আরব নিউজের।
জিইএ’র চেয়ারম্যান তুর্কি আল-শেখ এক টুইটার পোস্টে বলেন, ‘আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে জিইএ এবং এমবিসি গ্রুপ যৌথভাবে সৌদি আইডলের উদ্বোধন করতে যাচ্ছে। ২০২২ সালের ডিসেম্বরে এ অনুষ্ঠানের যাত্রা শুরু হবে।’
এ সংগীত প্রতিযোগিতায় বিচারকের আসনে থাকবেন চারজন। তারা হলেন সৌদি সংগীতশিল্পী আসিল আবু বকর, আমিরাতের সংগীতশিল্পী ও অভিনয়শিল্পী আহলাম, জনপ্রিয় আরব শিল্পী আসালা (সিরীয় নাগরিক) ও ইরাকি-সৌদি সংগীতশিল্পী ও সুরকার মাজেদ আল মোহান্দিস।

এমবিসির ট্রেন্ডিং শোতেও এ আয়োজন সংক্রান্ত একটি ঘোষণা দেয়া হয়েছে। বলা হয়েছে, সংগীত প্রতিযোগিতার প্রস্তুতি হিসেবে আগামী অক্টোবর থেকে ভিডিও চিত্র ধারণ শুরু হবে।
প্রতিযোগিতায় অংশ নিতে নিবন্ধনের আহ্বান জানিয়ে এমবিসি একটি টুইট করেছে। ওই টুইটার পোস্টে বলা হয়, ‘আপনি কী সুরেলা কণ্ঠস্বরের অধিকারী এবং গান গাইতে পছন্দ করেন? আপনি কী প্রতিযোগিতা পছন্দ করেন এবং প্রচার ও খ্যাতির দুনিয়ায় প্রবেশ করতে চান? তাহলে সবচেয়ে বড় এ সংগীত আয়োজনে অংশ নিন। সুযোগ হারাবেন না। এখনই নিবন্ধন করুন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়