সোনারগাঁওয়ে দলিল লিখককে হত্যা স্ত্রী আটক

আগের সংবাদ

জন্মদিনের শুভেচ্ছা : জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার

পরের সংবাদ

কুড়িয়ে পাওয়া টাকা অন্ধ হাফেজকে দিলেন সৌরভ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে কুড়িয়ে পাওয়া টাকা এক অন্ধ হাফেজের চিকিৎসার জন্য দিয়েছেন সৌরভ হোসেন। গতকাল সোমবার পৌর শহরের মুন্সিরহাটে অন্ধ হাফেজ মো. হৃদয়ের চোখের চিকিৎসার জন্য ৫ লাখ টাকা থেকে ৩ লাখ টাকার একটি চেক হৃদয়ের হাতে তুলে দেয়া হয়। বাকি দুই লাখ টাকা বন্ধুর বাবার চিকিৎসা ও স্থানীয় কিছু অসহায় মানুষকে সবার উপস্থিতিতে দেবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন সৌরভ। টাকা প্রদানকালে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আবু তাহের মো. শামসুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার আগারওয়ালা, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।
সৌরভ বলেন, আমি জানতে পারি এই হাফেজ এই অবস্থায় ২৮ পাড়া কোরআন মুখস্থ করেছেন। মসজিদে আজান দেন। ডাক্তার বলেছে চিকিৎসার জন্য অনেক টাকার দরকার। অনেক দিন ধরে বিভিন্ন জনের কাছে সহায়তা চেয়েছেন। কারো কাছে পেয়েছেন কারো কাছে পায়নি। সে দেখতে চায়। আমি তাই তাকে টাকাটা দিয়েছি। বাকি দু লাখ টাকা আমার বন্ধুর বাবা আইসিইউতে আছে সেখানে দেব এবং স্থানীয় কিছু গরিব মানুষকে দেব।
এর বাইরেও অন্ধ হাফেজের চিকিৎসার জন্য টাকার প্রয়োজন হলে সৌরভ ব্যক্তিগতভাবে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।
হাফেজ হৃদয় বলেন, এমন খুশি আগে কখনো হয়নি। টাকাটা আমার দরকার ছিল। আমার জন্য দোয়া করবেন যেন আমি চিকিৎসা করিয়ে সুস্থ চোখ নিয়ে এই পৃথিবীর আলো দেখতে পাই।
ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আবু তাহের মো. সামসুজ্জামান বলেন, এটি নিঃসন্দেহে একটি ভালো উদ্যোগ। আমি ধন্যবাদ জানাই। সেইসাথে হৃদয় যেন সুস্থ হয় সে দোয়া থাকবে।
উল্লেখ্য, গত ২০ আগস্ট কুড়িয়ে পাওয়া ৫ লাখ টাকার মালিকের সন্ধানে মাইকিং করেছিলেন সৌরভ নামের এই যুবক। মালিকের জন্য এক মাস অপেক্ষা করেন তিনি। সন্ধান না পেলে গরিবদের মধ্যে বিলিয়ে দিতে চেয়েছিলেন সে টাকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়