সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

বিউবো ও ডিজিকন টেকনোলজির মধ্যে চুক্তি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

‘বিউবো’র কল সেন্টার এবং সমন্বিত গ্রাহকসেবা ব্যবস্থাপনা বাস্তবায়নের লক্ষ্যে বিউবো এবং ডিজিকন টেকনোলজিস লিমিটেডের মধ্যে গতকাল রবিবার বিদ্যুৎ ভবনের মুক্তি হলে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি। বিশেষ অতিথি ছিলেন বিদ্যুৎ বিভাগের সচিব মো. হাবিবুর রহমান। সভাপতিত্ব করেন বিউবো চেয়ারম্যান প্রকৌশলী মো. মাহবুবুর রহমান। এ সময় বিদ্যুৎ খাতের বিভিন্ন সংস্থাপ্রধান, বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা এবং বিউবোর সদস্যরাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি
চুক্তি অনুসারে কল সেন্টার এবং সমন্বিত অভিযোগ ব্যবস্থাপনা কার্যক্রম আগামী বছরের ১ জানুয়ারি থেকে পূর্ণাঙ্গভাবে চালু হবে এবং সার্বক্ষণিকভাবে দিনরাত ২৪ ঘণ্টা পরিচালিত হবে। এতে বিউবোর যে কোনো গ্রাহক ১৬১৩১ নম্বরে কল করে মোবাইল অ্যাপসের মাধ্যমে অভিযোগ জানাতে পারবেন। সেটি স্বয়ংক্রিয়ভাবে বিউবোর সংশ্লিষ্ট বিতরণ অঞ্চলে পৌঁছে যাবে। চুক্তি অনুযায়ী বিউবোকে আগামী ২ বছরের জন্য কল সেন্টার সেবা প্রদান করবে চুক্তিবদ্ধ প্রতিষ্ঠান ডিজিকন টেকনোলজিস লিমিটেড। বিউবোর ৩৬ লাখ গ্রাহক এই সুবিধা পাবেন।
চুক্তিতে বিউবোর পক্ষে পরিচালক ক্রয় মিজ রুবিনা হক এবং ডিজিকন টেকনোলজিস লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদুর রহমান শরিফ স্বাক্ষর করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়