সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

পারিবারিক কলহের জের : নাটোরে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : পারিবারিক কলহের জেরে নাটোরের বড়াইগ্রামে স্ত্রী বিউটি বেগমকে (৪৫) ধারাল হাসুয়া দিয়ে গলা কেটে হত্যা করেছে স্বামী। ঘটনার পর থেকে স্বামী আব্দুল বারেক সরকার পলাতক রয়েছেন। গত শনিবার রাতে উপজেলার গোপালপুর স্কুল পাড়া এলাকায় তার নিজ ঘরে এই হত্যাকাণ্ডটি ঘটে। গতকাল রবিবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন এবং মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। আব্দুল বারেক ওই এলাকার মৃত আব্দুল আজিজ সরকারের ছেলে। সে পেশায় ভ্যান রিকশাচালক। নিহত বিউটি ওই এলাকারই আলতাফ হোসেনের মেয়ে। তাদের সংসারে ২টি মেয়ে ও ১টি ছেলে রয়েছে।
পুলিশ, স্থানীয়রা ও নিহতের মেয়ে মাহি আক্তার জানায়, স্ত্রী বিউটি বেগমের সঙ্গে একই এলাকার জনৈক ওয়ার্কশপ মিস্ত্রির পরকীয়ার সন্দেহ করত স্বামী আব্দুল বারেক। এ নিয়ে বারেক সরকার ও বিউটি বেগমের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকত। শনিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। এরপর তারা রাতের খাওয়া শেষে তাদের শয়নকক্ষে চলে যায়। মধ্য রাতেও তাদের ঝগড়া-বিবাদের শব্দ শোনা যায়।
পরে তাদের ঘর থেকে আর কোনো সাড়াশব্দ হয়নি। তবে মায়ের গোঙানির শব্দে মেয়ে মাহি ঘুম থেকে জেগে বাবাকে হাসুয়া হাতে দেখতে পায়। এ সময় মাহির চিৎকারে এলাকার লোকজন এসে দেখতে পায় ঘরের দরজা খোলা এবং ঘরের মেঝেতে রক্তাক্ত মরদেহ পড়ে রয়েছে বিউটি বেগমের। পরে এ ঘটনার বিষয়ে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামী আব্দুল বারেক সরকার তার স্ত্রী বিউটি বেগমকে ধারাল হাসুয়া দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যার পর পালিয়ে যায়। স্বামী আব্দুল বারেক সরকারকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।
বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্বামী বারেককে আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়