সহিংসতা প্রতিরোধে মাঠে থাকবে ১৪ দল

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকা ডুবে নিহত ২৫, নিখোঁজ অর্ধশতাধিক : করতোয়া তীরে শোকের মাতম

পরের সংবাদ

অগ্রণী ব্যাংক : ‘উজ্জীবিত অগ্রযাত্রা’ বাস্তবায়নে সিলেট সার্কেলের সভা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অগ্রণী ব্যাংক লিমিটেড, সিলেট সার্কেলের উদ্যোগে গতকাল ‘উজ্জীবিত অগ্রযাত্রা-২০২২’ : ১০১ দিনের বিশেষ কর্মপরিকল্পনা বাস্তবায়ন করার লক্ষ্যে সার্কেলাধীন বিভিন্ন অঞ্চলের অঞ্চলপ্রধান, শাখা ব্যবস্থাপক ও গ্রাহকদের নিয়ে খেলাপি ঋণ আদায়, সিএমএসএমই খাতে প্রণোদনা ঋণসহ অন্য খাতে ঋণ বিতরণ, ফরেন রেমিট্যান্স, বৈদেশিক বাণিজ্য ও গ্রাহক সেবার মান নিয়ে মিট দ্যা বরোয়ার এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর। ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সভায় সভপতিত্ব করেন সিলেট সার্কেলের মহাব্যবস্থাপক রূবানা পারভীন। এমডি এবং সিইও মো. মুরশেদুল কবীর লালদিঘীরপাড় করপোরেট শাখা এবং ৩টি অঞ্চলের (সিলেট পশ্চিম অঞ্চল, সিলেট পূর্ব অঞ্চল, এবং মৌলভীবাজার অঞ্চল) বর্তমান গ্রাহক, সম্ভাব্য গ্রাহক ও খেলাপি ঋণ গ্রহীতাদের সঙ্গে ব্যবসায়িক মতবিনিময় করেন। পাশাপাশি প্রণোদনা ঋণ, সিএমএসএমই, সর্ট টার্ম এসএমই, গাড়ি ঋণ, স্টার্টআপ বিজনেস ঋণ, প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ করা হয়। পরবর্তীতে তিনি সার্কেলাধীন বিভিন্ন অঞ্চলের অঞ্চলপ্রধান, শাখা ব্যবস্থাপকদের সঙ্গে ব্যবসায়িক পর্যালোচনা শীর্ষক মতবিনিময় সভা করেন। তিনি ‘উজ্জীবিত অগ্রযাত্রা’ : ১০১ দিনের বিশেষ কর্মপরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে সব ব্যবসায়িক সূচকে লক্ষ্যমাত্রা অর্জনের জন্য গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়