হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

সাফ চ্যাম্পিয়ন : নিলার মাকে ফুলেল শুভেচ্ছা জানালেন ডিসি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : সাফ ফুুটবল চ্যাম্পিয়ান নারী ফুটবল দলের সদস্য নিলুফা ইয়াসমিন নিলার বাড়িতে গিয়ে মিষ্টি ও ফুলের শুভেচ্ছা জানিয়েছেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম। গতকাল বিকেল ৫টার দিকে জুগিয়া সবজি ফার্মপাড়ায় নিলুফা ইয়াসমিন নিলার মা বাছিরন আক্তার ও পরিবার সদস্যদের সঙ্গে কথা বলেন।
ফুল দিয়ে পরিবারের সদস্যদের শুভেচ্ছা জানান জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুর ইসলাম। এ সময় তিনি নিলুফা ইয়াসমিন নিলার পরিবারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। শুভেচ্ছা ও মতবিনিময়ের সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস, কুষ্টিয়া পৌরসভার প্যানেলে মেয়র শাহিন উদ্দীনসহ জেলা প্রশাসনের কর্মকর্তাসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম বলেন কুষ্টিয়াতে নিলুফা ইয়াসমিন নিলাকে কুষ্টিয়ায় বরণের প্রস্তুতি চলছে বলে তিনি জানান। এ ব্যাপারে ওয়ার্ড কাউন্সিলর শাহিন উদ্দিন ভোরের কাগজকে জানিয়েছেন, নিলা তাকে বলেন আগামী ২৮ সেপ্টেম্বর তিনি বাড়িতে আসবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়