হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

রূপগঞ্জে মানববন্ধন : ছাত্রলীগ কর্মী রাকিবের খুনিদের গ্রেপ্তার দাবি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী রাকিব হাসান (২২) হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার এবং ফাঁসির দাবিতে নিহতের স্বজনসহ স্থানীয়রা ফের মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন। গতকাল শুক্রবার জুমার নামাজের পর এশিয়ান হাইওয়ে বাইপাস ও ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা-গোলাকান্দাইল এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচির পর প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক এমদাদুল হক লিপু, নিহত রাকিব হাসানের বোন ও মামলার বাদী আঁখি ও মুন্নি।
বক্তারা অভিযোগ করে বলেন, দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে গত বুধবার রাতে উপজেলার গোলাকান্দাইল হাটসংলগ্ন কাঠপট্টি এলাকায় সন্ত্রাসী ও চাঁদাবাজ দেলোয়ার হোসেনসহ দেলোয়ার বাহিনীর সদস্যরা এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে রাকিব হাসানকে। ঘটনার তিন দিন হয়ে গেলেও আসামিরা এখনো ধরাছোঁয়ার বাইরে। মামলার আসামিদের গ্রেপ্তার করে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের দাবি জানান তারা। এর আগে নিহত রাকিব হাসানের বোন আঁখি আক্তার বাদী হয়ে ৬ জন নামীয় ও অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- গোলাকান্দাইল পুর্বপাড়া এলাকার আসমত আলীর ছেলে শ্রমিক লীগ নেতা দেলোয়ার হোসেন, জাকির হোসেনের ছেলে সজীব মিয়া, পাচাইখা টেলাপাড়া এলাকার সাফির ছেলে হামজালা, নায়েব আলীর ছেলে আফজাল, গোলাকান্দাইল এলাকার আসমত আলীর ছেলে জাকির হোসেন ও মৃত আব্দুর রহিমের ছেলে মিল্লাত। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়