রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

মহাখালী রেলগেটে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মহাখালী রেলগেটে ট্রেনে কাটা পড়ে এক যুবক নিহত হয়েছে। গতকাল বুধবার বিকাল ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আনুমানিক ৪০ বছর বয়সী ওই যুবকের পরিচয় নিশ্চিত করতে না পারলেও পুলিশ জানিয়েছে, গতকাল সকাল ১০টার দিকে টেনে কাটা পড়ে তার পা বিচ্ছিন্ন হয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করান।
ওই যুবককে হাসপাতালে নিয়ে আসা পথচারী সাব্বির হোসেন লিমন জানান, বুধবার সকাল ১০টার দিকে কমলাপুর থেকে বিমানবন্দরগামী একটি ট্রেন মহাখালী রেলগেট ক্রসিং পার হয়। এরপরই রেললাইনের পাশে পড়ে থাকতে দেখা যায় ওই যুবককে। সঙ্গে সঙ্গে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আশপাশের কেউ ওই যুবকের পরিচয় জানাতে পারেনি। তার পরনে ছিল একটি লুঙ্গি ও গামছা।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য যুবকের লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে। তার পরিচয় জানার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়