রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

ঢাবিতে রাস্তা সংস্কার : ইডেনে সুপেয় পানির দাবি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ভিসি চত্ব¡র থেকে বঙ্গবন্ধু হল পর্যন্ত নির্ধারিত সড়ক সংস্কার ও ইডেন মহিলা কলেজের শিক্ষার্থীদের জন্য সুপেয় পানি নিশ্চিত করার দাবি জানানো হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।
ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ২০তম ক্লাসের ফেলো এবং ইডেন কলেজ ছাত্রলীগ ও ছাত্রদলের নেতাদের যৌথ উদ্যোগে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রাজনৈতিক ফেলো ঢাবি ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নাহিদুজ্জামান শিপনের সঞ্চালনায় এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন- ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের চিফ অফ পার্টি ডানা ওন্ডস, ছাত্রলীগের কেন্দ্রীয় সহসম্পাদক এসএম রাকিব সিরাজী, জাতীয় ছাত্র সমাজের ঢাবি শাখার আহ্বায়ক ফকির আল মামুন, ইডেন কলেজ ছাত্রলীগের সহসভাপতি সুমনা মীম, ইডেন ছাত্রদলের আহ্বায়ক রেহানা আক্তার শিরিন প্রমুখ।
বক্তারা বলেন, ঢাবির ভিসি চত্ব¡র থেকে বঙ্গবন্ধু হল পর্যন্ত সাতটি আবাসিক হল, একাধিক একাডেমিক ভবন ও শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের আবাসিক এলাকাগুলোতে যাতায়াতের জন্য একটিমাত্র সড়ক রয়েছে। সড়কটি চলাচলের জন্য অনুপযুক্ত হয়ে আছে। সড়কটি চলাচলের জন্য সংস্কারের দাবি জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়