রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

ড্যাফোডিল ইউনিভার্সিটি : ৫ হাজার শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে ল্যাপটপ

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

তথ্য প্রযুক্তির ক্রমবিকাশমান ধারার সঙ্গে প্রতিটি শিক্ষার্থীকে যুগোপযোগী করে তুলতে এবং প্রতিযোগিতামূলক চাকরি বাজারে দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ‘একজন ছাত্র একটি ল্যাপটপ’ প্রকল্পের নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে গতকাল বুধবার আশুলিয়ার ড্যাফোডিল স্মার্ট সিটিতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ৫০০০টি ল্যাপটপ বিতরণ করা হয়। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার ড. নাদির বিন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ল্যাপটপ বিতরণ করেন।
ইস্টার্ন ব্যাংক লিমিটেডের মানবসম্পদ বিভাগের প্রধান ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এলামনাই মঞ্জুরুল আলম জুয়েল। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্টার্ন ব্যাংক লিমিটেডের মানবসম্পদ বিভাগের পিপলস একুইজিশন বিভাগের প্রধান মো. রিয়াদ হোসেইন, সংগঠন উন্নয়ন বিভাগের প্রধান অনুভব রহমান ও টেলিটকের ডেপুটি জেনারেল ম্যানেজার ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এলামনাই ফারুক হোসেন পাটোয়ারী। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরিচালক (হিসাব ও অর্থ) হামিদুল হক খান ও প্রভোস্ট প্রফেসর ড. মো. আবুল হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়