রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

ঘাতক দালাল নির্মূল কমিটি : ’৭২ এর সংবিধান পুনঃপ্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : স্বাধীনতার ৫০ বছর পরও বাহাত্তরের সংবিধান পুনঃপ্রতিষ্ঠা করা সম্ভব হয়নি। আর সম্ভব হয়নি বলেই একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির আন্দোলন অব্যাহত রয়েছে। একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ নির্মাণ না হওয়া পর্যন্ত এ আন্দোলন চলমান থাকবে। গত মঙ্গলবার বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের এস. রহমান মিলনায়তনে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির এক সভায় এসব কথা বলেন বক্তারা।
সংগঠনের জেলা সভাপতি প্রকৌশলী দেলোয়ার মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা আরো বলেন, বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা ও সর্বস্তরে মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠার জন্য শহীদ জননী জাহানারা ইমাম নির্মূল কমিটি গঠনের মাধ্যমে যে আন্দোলনের সূচনা করেছিলেন তা পূর্ণমাত্রায় সফল করতে হলে দেশের মুক্তিযুদ্ধের চেতনার পক্ষের সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক সিদ্ধান্ত গ্রহণ ছাড়া বিকল্প কিছু নেই।
সমাবেশে বক্তব্য রাখেন- সংগঠনের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মানবাধিকার সংগঠক শওকত বাঙালি, জেলা কার্যকরী সাধারণ সম্পাদক মো. অলিদ চৌধুরী, চবি নৃবিজ্ঞান বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মো. আলা উদ্দিন, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ছাত্রনেতা হাসান মনসুর, অধ্যাপক মিনু মিত্র, হাজেরা তজু ডিগ্রি কলেজের প্রভাষক মো. জমসেদ উদ্দিন চৌধুরী, প্রকৌশলী দেলোয়ার মজুমদার, অধ্যাপক ড. মো. আলা উদ্দিন ও সাবেক ছাত্রনেতা হাসান মনসুর এবং মো. অলিদ চৌধুরী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়