রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

কাশিমপুর কারাগারে মারা গেলেন ফার্মার্স ব্যাংক কর্মকর্তা

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের কাশিমপুর কারাগারে দি ফার্মার্স ব্যাংক, বর্তমানে পদ্মা ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ক্রেডিট ডিভিশনের প্রাক্তন ক্রেডিট প্রধান গাজী সালাহউদ্দিন (৬০) অসুস্থতাজনিত কারণে মারা গেছেন। কাশিমপুুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ এ গত মঙ্গলবার রাতে তিনি মারা যান বলে জানিয়েছেন কারা কর্তৃপক্ষ।
মৃত গাজী সালাহউদ্দিন রাজধানীর মোহাম্মদপুরের শেরশাহসুরি রোডের গাজী আজহার উদ্দিনের ছেলে। কারাগারে তার কয়েদি নং ৭৫৭৫/এ।
কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর ভারপ্রাপ্ত সিনিয়র জেলসুপার মো. আমিরুল ইসলাম জানান, রাত পৌনে দুটার দিকে কারাগারে বন্দি সালাউদ্দীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাকে জরুরিভাবে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে তিনটার দিকে গাজী সালাহউদ্দিনকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, গাজী সালাউদ্দীন দুদকের একটি বিশেষ মামলায় তিন বছরের দণ্ডপ্রাপ্ত আসামি হিসেবে এ করাগারে বন্দি ছিলেন। গতকাল বুধবার হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের স্বজনদের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়