রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

কচ্ছপ-চিতার আড্ডা

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : চিতার সঙ্গে বন্ধুত্ব করে সামাজিক যোগাযোগমাধ্যমে শোরগোল ফেলেছে এক কচ্ছপ। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, পার্কের সবুজ মাঠে একটি কচ্ছপ ও চিতাশাবক খেলায় মেতেছে। ঘাসের ওপর বসে প্রাণী দুটি বন্ধুর মতোই একে অপরের মুখ ঘষছে। দেখে মনে হচ্ছে, দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু প্রাণী দুটি। একসঙ্গে বসে থাকতে দেখা গেছে তাদের। যেন আড্ডা দিচ্ছে, সুখ-দুঃখের গল্প করছে। ভিডিওটি নিয়ে গত সোমবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি একটি প্রতিবেদন প্রকাশ করেছে। এতে বলা হয়েছে, গত সপ্তাহে কারসন স্প্রিং ওয়াইল্ডলাইফ নামে একটি অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামে কচ্ছপ ও চিতার বন্ধুত্বের এই ছোট্ট ভিডিওটি পোস্ট করা হয়েছে। কারসন স্প্রিং যুক্তরাষ্ট্রের ফ্লোরিডাভিত্তিক একটি বেসরকারি প্রতিষ্ঠান। প্রাণীদের উন্নয়নে প্রতিষ্ঠানটি কাজ করে।
ভিডিওর ক্যাপশনে লেখা তথ্য অনুযায়ী, চিতাটির নাম টুয়েসডে। আর কচ্ছপটির পানজি। প্রাণী দুটির বন্ধুত্ব ইতোমধ্যে সাড়া ফেলেছে। ফ্লোরিডায় কারসন স্প্রিংয়ের পার্কে গেলে যে কেউ চিতা ও কচ্ছপের এই বন্ধুত্বের খুনসুটি দেখতে পাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়