হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

সাংবাদিক আফজালের বিরুদ্ধে করা মামলা ৬ মাসের জন্য স্থগিত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সংবাদ প্রকাশ করায় সাংবাদিক আফজাল হোসেনের বিরুদ্ধে করা ১০ কোটি টাকা ক্ষতিপূরণের মামলা ৬ মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। সেই সঙ্গে এই মামলা কেন বাতিল করা হবে না, তা জানতে চেয়েছেন আদালত এবং সংশ্লিষ্টদের এই রুলের জবাব দিতে বলা হয়েছে। গতকাল রবিবার বিচারপতি মোহাম্মদ উল্লাহ ও বিচারপতি মহিউদ্দীন শামীমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন। আদালতে সাংবাদিক আফজালের পক্ষে শুনানিতে ছিলেন এডভোকেট মো. জহিরুল ইসলাম (জেডআই) খান পান্না, সঙ্গে ছিলেন এডভোকেট মো. শাহিনুজ্জামান ও এডভোকেট সৈয়দা নাসরিন।
দুর্নীতির অভিযোগে ২০১৯ সালের ৫ আগস্ট দুর্নীতি দমন কমিশনের (দুদক) নোয়াখালীর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুবেল আহমেদ নোয়াখালী জেলা জজ আদালতের নাজির আলমগীর হোসেনসহ চারজনের বিরুদ্ধে মামলা করেন। এ বিষয়ে দুদকের দেয়া প্রতিবেদন নিয়ে সময় টিভিতে সংবাদ প্রকাশিত হয়। এরই জের ধরে ডিজিটাল নিরাপত্তা আইন ও মানহানির অভিযোগে আফজাল হোসেনসহ ৬ জনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়। নোয়াখালী আদালতের নাজির আলমগীর হোসেন ২০২১ সালের ৫ মে নোয়াখালীর প্রথম যুগ্ম জেলা জজ আদালতে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে একটি মানহানি মামলা এবং গত ১১ মে চট্টগ্রামে ডিজিটাল নিরাপত্তা আইনে আরেকটি মামলা দায়ের করেন। এসব মামলায় সাংবাদিক আফজাল হোসেনসহ সময় টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আহমেদ জোবায়ের এবং জ্যেষ্ঠ বার্তা সম্পাদক মানোয়ার হোসেনকেও আসামি করা হয়েছে। চট্টগ্রামে করা মামলায় গত ১ আগস্ট হাইকোর্টে জামিন পান সাংবাদিক আফজাল হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়