হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

রামগড়ে অর্ধ কোটি টাকার মাদক ধ্বংস করল বিজিবি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি : রামগড় সীমান্তবর্তী এলাকায় ২০১৬ সালের ২১ সেপ্টেম্বর থেকে এ পর্যন্ত প্রায় ৫৩ লাখ ১২ হাজার ৩২৫ টাকার মাদকদ্রব্য জব্দ করে বিজিবির রামগড় ৪৩ ব্যাটালিয়ন। গতকাল রবিবার বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে এসব মাদক ধ্বংস করা হয়েছে। বিজিবি রামগড় ব্যাটালিয়ন বাস্কেট গ্রাউন্ডে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।
ধ্বংস করা মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ৩ হাজার ২৫৪ বোতল বিদেশি মদ, ২৩১ বোতল বিয়ার, ৫৫০ বোতল ফেনসিডিল, ১০৫ পিচ ইয়াবা, সাড়ে ১৮ কেজি গাঁজা, ৭০ লিটার চোলাই মদ, ৯৫ প্যাকেট চোলাই মদ ও ৫ বোতল মৃৎসঞ্জিবনী সুরা।
মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজিবি ৪৩ ব্যাটালিয়নের জোন কমান্ডার লে. কর্নেল মো. হাফিজুর রহমান।
অনুষ্ঠানে তিনি বলেন, মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির অংশ হিসেবে আমরা এই কার্যক্রম গ্রহণ করেছি। এই ধারা অব্যাহত থাকবে। যেকোনো মূল্যে আমরা দেশকে মাদকমুক্ত রাখতে বদ্ধপরিকর।
এ সময় খাগড়াছড়ির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুল হোসেন চৌধুরী, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কারবারী, রামগড় পৌর মেয়র রফিকুল আলম কামাল, সহকারী পুলিশ সুপার (মাটিরাঙা সার্কেল) মিজানুর রহমান, খাগড়াছড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল হালিম রাজ, রামগড় থানার ওসি মিজানুর রহমানসহ জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়