হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

ঈশ্বরদী : স্বেচ্ছাসেবক দলের নেতার মুক্তি চেয়ে সংবাদ সম্মেলন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব এবং পাবনা জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসানকে গ্রেপ্তারের প্রতিবাদে এবং বিএনপির ৪৭ নেতার নিঃশর্ত মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে স্বেচ্ছাসেবক দলের উপজেলা ও পৌর শাখা। গত শনিবার বিকালে শহরের পশ্চিমটেংরি ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোহেল আহমেদ খান। পরিচালনা করেন ঈশ্বরদী পৌর শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক আওয়াল কবীর। লিখিত বক্তব্য পাঠ করেন পৌর বিএনপির নেতা রবিউল ইসলাম রবি।
লিখিত বক্তব্যে বলা হয়, স্বৈরাচারী সরকার বেহুশ হয়ে পড়েছে। নিজেদের দেওলিয়াত্বকে আড়াল করতে এবং গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনকে দমানোর জন্য পুলিশ বাহিনী মিথ্যা ও বানোয়াট ফরমায়েসি ওয়ারেন্ট দেখিয়ে স্বেচ্ছাসেবক দল ঈশ্বরদী উপজেলা শাখার সদস্য সচিব মেহেদী হাসানকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে প্রেরণ করে। তারা মেহেদী হাসানের গ্রেফতারের তীব্র নিন্দা ও নিঃশর্ত মুক্তির দাবি করেন।
সংবাদ সম্মেলনে পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মো. শাকিল আহমেদ সরদার, মো. রুমন আলী, মো. আল আমিন হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়