মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

রূপায়ণ সিটি উত্তরা : রূপায়ণ ম্যাজেস্টিক ফেজের আনুষ্ঠানিক হস্তান্তর

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপায়ণ সিটি উত্তরার রূপায়ণ ম্যাজেস্টিক ফেজের ১১টি ভবনের ৩১৫টি কণ্ডো এপার্টমেন্ট গত শুক্রবার রাতে গ্রাহকদের মাঝে আনুষ্ঠানিক হস্তান্তর করা হয়েছে। রূপায়ণ চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল এবং কো- চেয়ারম্যান মাহির আলী খান রাতুল রূপায়ণ সিটি উত্তরার গ্রাহকদের মাঝে কন্ডো অ্যাপার্টমেন্ট হস্তান্তর এর আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। বিজ্ঞপ্তি
পরে রূপায়ণ সিটি উত্তরার হেড অব কনস্ট্রাকশন ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব প্রজেক্টের প্লানিং ডিজাইন ও কনস্ট্রাকশন নিয়ে বিস্তারিত আলোচনা করেন, বক্তব্য রাখেন রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন (অব.) পি জে উল্লাহ, রূপায়ণ গ্রুপের কো চেয়ারম্যান মাহির আলী খান রাতুল এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।
রূপায়ণ সিটি উত্তরার ডিরেক্টর সেলস রেজাউল হক লিমনের সঞ্চালনায় অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন রূপায়ণ গ্রুপের চেয়ারম্যানের মা ফরিদা বেগম, ডিরেক্টর রোকেয়া বেগম নাসিমা, ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন, ভাইস চেয়ারম্যান নওরীন জাহান মিতুল এবং ডিরেক্টর সাইফ আলী খান অতুল প্রমুখ।
, এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান হারুন অর রশীদসহ সন্মানিত গ্রাহক এবং প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
উল্লেখ্য, রূপায়ণ সিটি উত্তরার রয়েছে ৬৩ শতাংশ খোলা জায়গা, সবুজ খেলার মাঠ, সাড়ে ছয় কিলোমিটার দীর্ঘ জগিং ট্রাক, কমিউনিটি স্পেস, ইনডোর গেইমস জোন, কমিউনিটি ক্লাব, কর্নার শপ, মসজিদ, স্যুয়ারেজ ট্রিটমেন্ট প্লান্টসহ আধুনিক নগর জীবনের সব আয়োজন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়