মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

ঢাকা ক্লাব ও ইউনিভার্সেল মেডিকেলের স্বাস্থ্যচুক্তি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকা ক্লাব লিমিটেড ও রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের মধ্যে গতকাল শনিবার দ্বিপক্ষীয় স্বাস্থ্যচুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তির পাশাপাশি সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা অধিদপ্তরের সঙ্গে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি) এর আওতায় নির্মাণাধীন প্রজেক্ট ‘অবসর’ প্রকল্প নিয়ে ঢাকা ক্লাবের সদস্যদের সঙ্গে মতবিনিময় হয়। অবসর প্রকল্পটি বাংলাদেশের প্রথম সিনিয়র সিটিজেন মেডিকেল রিসোর্ট যেখানে ষাটোর্ধ্ব পুরুষ ও মহিলাদের স্বল্পকালীন বা দীর্ঘকালীন বিলাসবহুল আবাসনের পাশাপাশি সার্বিক স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতের উদ্দেশ্যে একটি ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল থাকবে। উল্লেখ্য, সিনিয়র সিটিজেন মেডিকেল রিসোর্ট ‘অবসর’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি ড্রিম প্রজেক্ট।
স্বাস্থ্যচুক্তিতে যৌথভাবে স্বাক্ষর করেন-ঢাকা ক্লাবের সেক্রেটারি ও সিইও প্রণব কুমার নিয়োগী ও ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী। এই চুক্তির আওতায় ঢাকা ক্লাবের সদস্যবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারবর্গ এখন থেকে এই হাসপাতালে বিশেষ ছাড়ে চিকিৎসা সেবা পাবেন।
ঢাকা ক্লাবের স্যামসন এইচ ভবনের লেভেল-২ এ অনুষ্ঠিত এই আয়োজনে স্বাগত বক্তব্য রাখেন-প্রণব কুমার নিয়োগী সেক্রেটারি ও সিইও, ঢাকা ক্লাব। হাসপাতাল পরিচিতি ও এর সেবা-পরিষেবা নিয়ে প্রবন্ধ উপস্থাপন করেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়