মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

কিশোর গ্যাংয়ের সংঘর্ষ : ইভান হত্যায় আরো ৩ জন গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরের চেরাগী পাহাড়ে দুই কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষে ছুরিকাঘাতে আসকার বিন তারেক ইভান (১৮) খুনের ঘটনায় আরো তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত টিপ ছোড়া উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- সজীব নাথ (১৯), সৌভিক পাল (২০) ও মো. শাখাওয়াত হোসেন (২০)।
গতকাল শনিবার তাদের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। আজ রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য করা হয়। পুলিশ জানায়, নিহত ইভানসহ মারামারিতে জড়িত সবাই ছাত্রলীগের কর্মী হিসেবে এলাকায় পরিচিত। নগরীর জামালখানে ফুটপাতের পাশে চেয়ারে বসা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে সংঘাতের জেরে খুন হয় কলেজ ছাত্র ইভান।
কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবির বলেন, চেরাগী পাহাড় ও আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ইভান হত্যায় জড়িত তিনজনকে গত বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরে গ্রেপ্তার সজীবের দেয়া তথ্যে জামালখান বাই লেনের একটি নালার ভিতর থেকে ওই হত্যায় ব্যবহৃত ১টি টিপ ছোরা উদ্ধার করা হয়। ওই হত্যায় জড়িত মোট ৬ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য পলাতক আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।
উল্লেখ্য, গত ২২ এপ্রিল রাতে দুই পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতে নিহত হয় ইভান। পরদিন তার বাবা সৈয়দ মোহাম্মদ তারেক বাদী হয়ে কোতোয়ালি থানায় ৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার দিন রাতেই শোভন নামের এক আসামিকে গ্রেপ্তার করা হয়। নিহত ইভান বিএএফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়