মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

উদ্ভাবনী ডিজাইনে নতুন প্রযুক্তির টিভি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আধুনিক বিশ্বের সাথে মিল রেখে ক্রেতাদের টিভি দেখার অভিজ্ঞতা আরো স্মার্ট করতে দেশের বাজারে নতুন টিভি লাইন-আপ এনেছে স্যামসাং বাংলাদেশ।
স্যামসাংয়ের ২০২২ মডেলের টিভিগুলোতে অত্যাধুনিক প্রযুক্তি, স্মার্ট ফিচার ও উদ্ভাবনী ডিজাইন রয়েছে। প্রতিটি টিভিই নেক্সট জেনারেশন বি সিরিজ রেঞ্জের অত্যাধুনিক নিও কিউএলইডি এবং কিউএলইডি টেলিভিশন মডেল। যা মডেল ভেদে ৮৫ ইঞ্চি, ৭৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি, ৫৫ ইঞ্চি, ৫০ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি হবে। এ বিষয়ে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকসের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, এ টেলিভিশনের মূল ফিচারগুলোর মধ্যে রয়েছে- মোশন অ্যাকসেলেরেটর, ডায়নামিক ক্রিস্টাল কালার, বিল্ট-ইন আইওটি হাব এবং মাল্টিপল ভয়েস অ্যাসিসট্যান্ট। এছাড়াও, টিভিগুলোতে অনন্য ফিচার হিসেবে ব্যবহার করা হয়েছে- কোয়ান্টাম ম্যাট্রিক্স টেকনোলোজি প্রো (কোয়ান্টাম মিনি এলইডি), শেইপ অ্যাডাপ্টিভ লাইট কন্ট্রোল, নিউরাল কোয়ান্টাম প্রসেসর ৮কে উইথ রিয়েল ডেপথ এনহ্যান্সার, আইকমফোর্ট মোড, কোয়ান্টাম এইচডিআর ৬৪এক্স, ডলবি অ্যাটমোস, ওটিএস প্রো উইথ ৩ লেয়ার, কিউ সিম্ফোনি, স্পেইসফিট সাউন্ড, স্মার্ট হাব, বিক্সবি ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ইনফিনিটি স্ক্রিন, সোলারসেল রিমোট এবং মডেল-নির্দিষ্ট আরও অনেক ফিচার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়