মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

দুর্ঘটনায় সড়কে প্রাণ গেল ৬ জনের

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম ও কুমিল্লায় প্রাণ গেল ৬ জনের। এর মধ্যে চট্টগ্রামের মিরসরাইয়ে ৪ ও কুমিল্লায় ২ জন মারা যান। এ সম্পর্কে আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট-
মিরসরাই (চট্টগ্রাম) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের চট্টগ্রামমুখী অংশের রায়পুর এলাকায় সিএনজি-অটোরিকশাকে বেপরোয়া গতির কাভার্ডভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলেই সিএনজি-অটোরিকশা চালকসহ ৪ জন নিহত হন। আহত হন পুলিশসহ ৫ জন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
নিহতরা হলেন- মিরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রায়পুর গ্রামের মো. হারুনের ছেলে মেহেদী হাসান (২২), মিরসরাই সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের শামসুদ্দীনের ছেলে সুমন (২৮) ও তার ভাই শেখ ফরিদ (৩০) এবং পূর্ব রায়পুর এলাকার আবুল কাশেম (৬০)।
আহতরা হলেন- জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এএসআই মো. মোস্তফা কামাল (৪৫), কনস্টেবল জাকির হোসেন (৪০), আব্দুল আউয়াল (৫০) রফিক (২৫) ও শাহ আলী (২৬)।
জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, বুধবার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রামমুখী অংশে অবস্থিত সোনাপাহাড় ফিলিং স্টেশনে তেল নিয়ে লরিটি বামদিক থেকে হঠাৎ ডানদিকে উঠে যায়। এ সময় পেছন থেকে আসা জোনাকী পরিবহনের একটি বাস লরির পেছনে ধাক্কা লেগে গøাস ভেঙে যায়। পরবর্তীতে বাসটির চালক কিছুদূর গিয়ে লরিকে আটকে লরির চালকের সঙ্গে কথা কাটাকাটি করে। পরে ঘটনাস্থলে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ উপস্থিত হয়। সড়ক দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় চৈতন্যের হাট এলাকার সিএনজি অটোরিকশা স্টপেজ থেকে ৫-৬ জন অটোরিকশা চালক ঘটনাস্থলে দুর্ঘটনা দেখতে যায়। এ সময় পেছন থেকে আসা বেপরোয়া গতির মিনি কাভার্ডভ্যান সিএনজি অটোরিকশা চালক ও হাইওয়ে পুলিশকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ৪ জন নিহত হন। আহত হন পুলিশসহ ৫ জন। লাশ পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িটি থানায় আনা হয়েছে।
কুমিল্লা : কুমিল্লায় বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন। গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজার রেলওয়ে ওভারপাস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। নিহতরা হলেন- কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের কিছমত গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে জয়নাল আবেদীন (৩৫) ও একই উপজেলার দুর্লবপুর গ্রামের আলফু মিয়ার ছেলে ইমরান হোসেন (৩০)। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানাতে পারেনি পুলিশ।
ময়নামতি হাইওয়ে থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, সকাল ৮টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ইকনো পরিবহনের একটি বাস ওই এলাকায় বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে জয়নাল আবেদীন ও ইমরান হোসেন নিহত হন। এ সময় আহত হন আরো দুজন।
তিনি আরো জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ বাসটিকে থানায় নিয়ে যায়। তবে চালক-হেলপারকে আটক করা যায়নি। মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়