২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

স্বামী গ্রেপ্তার : পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পারিবারিক কলহের জের ধরে স্ত্রী খুকি আক্তারের সঙ্গে ঝগড়া লাগে রিকশাচালক স্বামী আবুল হাসেমের। একপর্যায়ে ধারাল ছুরি দিয়ে জবাই করে হত্যা করেন স্ত্রীকে। কিন্তু পালিয়ে না গিয়ে রক্তমাখা ছুরি হাতে লাশের পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। একপর্যায়ে ছুরি হাতে নিয়েই ভবনের সিঁড়ি দিয়ে নিচে নেমে আসেন। সেখান থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গত মঙ্গলবার রাতে রাজধানীর খিলগাঁও তিলপাপাড়ায় একটি বাসায় ঘটে এ মর্মান্তিক ঘটনা।
নিহতের ছেলের দাবি, মানসিক সমস্যার কারণে এ ঘটনা ঘটিয়েছেন তার বাবা। তবে গ্রেপ্তার আবুল হাসেম পুলিশকে জানিয়েছেন, পরকীয়া সম্পর্ক রয়েছে, এমন সন্দেহে ঝগড়ার একপর্যায়ে স্ত্রীকে জবাই করে হত্যা করেছেন তিনি। স্বজনরা জানান, গৃহপরিচারিকার কাজ করতেন খুকি বেগম। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাটা উপজেলার কান্দাপাড়ায়। স্বামী আবুল হাসেম ও সন্তানদের নিয়ে তিলপাপাড়া ৭ নম্বর রোডের ২১৬/এ নম্বর বাড়ির তৃতীয় তলায় ভাড়া থাকতেন তিনি।
নিহত খুকি বেগমের ছেলে মো. জুনায়েদ জানান, বাড়ির পাশেই একটি ফার্নিচার দোকানে কাজ করেন তিনি। মঙ্গলবার রাতে প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে দৌড়ে বাসায় যান। সিঁড়ি দিয়ে তৃতীয় তলায় ওঠার সময় তার বাবা আবুল হাসেমকে ধারাল অস্ত্র হাতে, শরীরে রক্তমাখা অবস্থায় নিচে নামতে দেখেন। তিনি জানান, ছয় মাস আগে এক পীরের মুরিদ হন তার বাবা। এরপর থেকে মানসিক সমস্যা শুরু হয় তার।
খিলগাঁও থানার ইন্সপেক্টর (তদন্ত) সুজিত কুমার সাহা বলেন, এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় আবুল হাসেমকে গ্রেপ্তার দেখানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবুল হাসেম জানিয়েছেন, স্ত্রীর পরকীয়া সম্পর্ক রয়েছে এমন সন্দেহে প্রায়ই ঝগড়া হতো। এরই জের ধরে মঙ্গলবার রাতে ঝগড়ার একপর্যায়ে ছুরি দিয়ে জবাই করে স্ত্রীকে হত্যা করেন।
আবুল হাসেমের মানসিক সমস্যা রয়েছে কিনা? জানতে চাইলে সুজিত কুমার সাহা বলেন, তার ছেলে দাবি করেছে সাত দিন আগে থেকে আবুল হাসেমের মানসিক সমস্যা শুরু হয়। কিন্তু কোনো প্রমাণ সে দিতে পারেনি। মানসিক সমস্যা রয়েছে কিনা, আমরা খতিয়ে দেখছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়