২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

নরসিংদীর শিবপুর : প্রতিবেশীর আলমারি থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নরসিংদী : শিবপুর উপজেলার যোশর ইউনিয়নে সায়মা জাহান (৮) নামে এক শিশুর বস্তাবন্দি মরদেহ প্রতিবেশীর ঘরের আলমিরা থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে শিবপুর মডেল থানার ওসি মো. সালাউদ্দিন মিয়া এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই ইউনিয়নের আখড়া মন্দিরের পাশে আজিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া হানিফ মিয়ার ঘরের আলমারি থেকে বস্তাবন্দি মরদেহটি উদ্ধার করা হয়। তবে একই দিন দুপুরে বাড়ির পাশ থেকে নিখোঁজ হয় সায়মা। নিহত সায়মা জাহান উপজেলার যোশর গ্রামের সারোয়ার জাহানের মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শিশু সায়মা জাহান মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরে দুপুর গড়িয়ে বিকাল হয়ে গেলেও ঘরে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। কোথাও তার সন্ধান না পেয়ে খেলতে যাওয়া পাশের বাড়ির ভাড়াটিয়া হানিফ মিয়ার শিশুসন্তানকে জিজ্ঞেস করলে সে জানান, সায়মা তাদের ঘরে আছে। হানিফের ঘরে তল্লাশি চালিয়ে আলমারি থেকে বস্তাবন্দি অবস্থায় শিশু সায়মার মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ভাড়াটিয়া হানিফ ও তার স্ত্রী শেলী বেগমকে আটক করে স্থানীয়রা। পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সায়মার মরদেহ উদ্ধার করে।
নিহত শিশুর স্বজনরা জানান, শিশু সায়মা জাহানের কানে (স্বর্ণ) দুল ছিল। দুল দুটো নিতেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।
শিবপুর মডেল থানার ওসি মো. সালাউদ্দিন মিয়া বলেন, মঙ্গলবার বিকালে এ খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। তিনি আরো বলেন, এ ঘটনায় অভিযুক্ত হানিফ ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। প্রাথমিক সুরতহাল রিপোর্টে নিহত শিশুর শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকায় তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়