মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

বানিয়াচং : সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : বানিয়াচংয়ে রামনাথ বিশ্বাসের বাড়ি দখলের তথ্য সংগ্রহকালে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলা সদরের ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের অন্তর্গত বিদ্যাভুষণ পাড়া গ্রামে।
গত রবিবার রাত সাড়ে ৯টায় হবিগঞ্জ জেলার উমেদনগর এলাকার মস্ত মিয়ার ছেলে সাংবাদিক তৌহিদ মিয়া বাদী হয়ে ৪ জনের নামোল্লেখসহ অজ্ঞাতনামা আরো কয়েক জনকে আসামি করে বানিয়াচং থানায় মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, বাইসাইকেলে বিশ্বভ্রমণকারী ও ভ্রমণকাহিনী লেখক রামনাথ বিশ্বাসের বাড়ি বেদখলের খবর সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের স্পেশাল নিউজ অ্যাসাইনমেন্ট এডিটর রাজীব নূরসহ স্থানীয় কয়েকজন সাংবাদিক। এ ঘটনা জানাজানি হলে স্থানীয় সাংবাদিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। মামলার আসামিরা হচ্ছে ওয়াহেদ মিয়া, ওয়ায়েছ মিয়া, ওয়ালিদ মিয়া ও ওয়াসিফ মিয়াসহ অজ্ঞাত আরো কয়েকজন।
এ ব্যাপারে বানিয়াচং থানার ওসি অজয় চন্দ্র দেব বলেন, সাংবাদিকদের মারধর করার ঘটনায় রাতেই মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়