খন্দকার মোশাররফ : বিএনপিকে নির্যাতন করে দমিয়ে রাখা যাবে না

আগের সংবাদ

দুই সংকটে তৈরি পোশাক খাত : সংকট কাটলে ৮ বছরে পোশাক খাতে রপ্তানি আয় ১০০ বিলিয়ন ডলারের আশা

পরের সংবাদ

পানিসম্পদ উপমন্ত্রী : বিএনপির ভাবনায় দেশের মানুষ নয় শুধু ক্ষমতা

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি : পানিসম্পদ উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, দেশের মানুষের কষ্টের সময় পাশে থাকে না বিএনপি। তারা শুধু মুখেই বড় বড় কথা বলে। দেশের মানুষকে নিয়ে তাদের কোনো ভাবনা নেই, তাদের ভাবনা শুধু ক্ষমতা নিয়ে। গতকাল রবিবার দুপুরে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরের কাচিকাটা ইউনিয়নে উপজেলা প্রশাসনের আয়োজনে নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সহায়তা, ঢেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
করোনা মহামারী বা দেশের কোনো দুর্যোগকালে সাধারণ মানুষের পাশে তাদের দেখা যায়নি। নদী ভাঙনেও ভাঙন কবলিত অসহায় মানুষের দুঃখ-দুর্দশা দেখতে তারা কখনো আসে না এবং সাহায্য সহযোগিতাও করে না। তারা ভোট হলে ক্ষমতায় যেতে পারবে না। তাই তারা ভোটেও যায় না, বিভিন্ন কুৎসা রটিয়ে নির্বাচন প্রতিহত করতে চায়। ভুলে গেলে চলবে না- জিয়াউর রহমানও কিন্তু পেছনের দরজা দিয়া ক্ষমতায় এসেছিলেন। এখন একইভাবে ক্ষমতায় আসতে চায় বিএনপি। এ কারণে জনগন ও নির্বাচন কমিশনের ওপর তাদের আস্থা নেই।
পানিসম্পদ উপমন্ত্রী বলেন, বিএনপি ২০০৮ সালে নির্বাচনে হেরেছে। ২০১৪ সালে নির্বাচন প্রতিহত করতে চেয়েছে। তারা আগুন সন্ত্রাস করে। বাস, ট্রাক, ট্রেন ও মানুষ পুড়িয়েছে। ২০১৮ সালে তারেক জিয়া বিদেশে থেকে মনোনয়ন বাণিজ্য করেছে। এরপর ভোট আসলে প্রার্থী মাঠে নামে না। এই হলো বিএনপি।
উপমন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ খালেদা জিয়ার সঙ্গে আর নেই। ওরা ক্ষমতায় থাকলে হাওয়া ভবন সৃষ্টি করে। দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছে। তাই সারাদেশে স্লোগান ওঠে মা আর পুতে মিইল্লা, দেশটারে খাইল গিইল্লা।
আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবনা হচ্ছে বাংলাদেশের মানুষকে নিয়ে। তিনি ভাবেন কীভাবে দেশের মানুষ ভালো থাকতে পারে, শান্তিতে থাকতে পারে ও তাদের কষ্ট লাঘব হয়। শেখ হাসিনা সততায়, দক্ষতায় সেরা, অভিজ্ঞতায়, মেধায় সেরাদের সেরা।
প্রধানমন্ত্রী হচ্ছেন বঙ্গবন্ধুর বীর কন্যা জননেত্রী শেখ হাসিনা। তার সঙ্গে তুলনা নাই। তিনি পদ্মা সেতু করেছেন, মেঘনা সেতুও করবেন। আগামী নির্বাচনে বাংলাদেশের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করবেন। তখন আমাদের আরো সুযোগ হবে এলাকার জন্য কিছু করতে। প্রধানমন্ত্রীর জন্য সবাই দোয়া করবেন।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব, সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপকমিটির সদস্য জহির সিকদার, কাচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমীন। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বন্যা এবং নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত ১০০ জনকে শাড়ি লুঙ্গি, ২০০ পরিবারকে ৩০ কেজি করে চাল, ২৫ পরিবারকে ২ বান্ডিল করে টিন ও ৬ হাজার করে টাকা দেন উপমন্ত্রী এনামুল হক শামীম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়